প্রবীণ নেতার ইন্তেকালে জামায়াতে ইসলামীর আমীরের শোক

0

বাংলাদেশ জামায়াতে ইসলামীর অবিভক্ত ঢাকা মহানগরীর সাবেক শূরা ও কর্মপরিষদ সদস্য এবং স্বেচ্ছাসেবক বিভাগের দায়িত্বশীল জনাব মোঃ মতিউর রহমান সিকদার (৭২) রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন। তার স্ত্রী, এক ছেলে ও এক কন্যা রয়েছে। গতকাল দিবাগত রাত ৩টায় জানাযা শেষে তাকে দাফন করা হয়েছে।

মোঃ মতিউর রহমান সিকদারের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান।

সোমবার শোকবাণীতে তিনি বলেন, জনাব মোঃ মতিউর রহমান সিকদার ইসলামী আন্দোলনের একজন নিবেদিত প্রাণ ব্যক্তি ছিলেন। তিনি অবিভক্ত ঢাকা মহানগরীর কর্মপরিষদ ও শূরা সদস্য ছিলেন। সংগঠনের প্রতিটি কর্মসূচিতে বিশেষ করে রাজনৈতিক কর্মসূচিতে তিনি সক্রিয়ভাবে অংশগ্রহণ করতেন ও অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতেন। ৮০ ও ৯০ এর দশকে গণতান্ত্রিক আন্দোলন ও কর্মসূচিগুলোতে তার ভূমিকা স্মরণীয় হয়ে থাকবে। ৯০ এর দশকের শেষ দিকে তিনি ঝুঁকি নিয়ে গণতান্ত্রিক আন্দোলনসমূহ সফল করে তোলার দায়িত্ব পালন করেছেন। ঢাকা মহানগরীতে তিনি দীর্ঘ দিন সাংগঠনিক কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত ছিলেন। তিনি আন্দোলনের কাজকে সর্বোচ্চ অগ্রাধিকার দিতেন। তার ইন্তেকালে আমি গভীর শোক প্রকাশ করছি। মহান আল্লাহ রাব্বুল আলামীন তার সব খেদমত কবুল করুন এবং তাকে জান্নাতুল ফিরদাউসে উচ্চ মাকাম দান করুন, আমীন।

শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com