‘প্রিয়াংকাকে গুরুত্ব দেয়ার কিছু নেই’

0

উত্তর প্রদেশের রাজনীতিতে ইন্ডিয়ান ন্যাশনাল কংগ্রেসের (আইএনসি) সাধারণ সম্পাদক প্রিয়াংকা গান্ধীকে কখনোই গুরুত্বের সঙ্গে নেয়ার কিছু নেই বলে মন্তব্য করেছেন উত্তর প্রদেশের উপ-মুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য। তিনি ইতোমধ্যেই তার (প্রিয়াংকা) নাম দিয়েছেন ‘প্রিয়াংকা টুইটার ভদ্র’। শনিবার (৬ জুন) আইএনসি’র সেকেন্ড-ইন-কমান্ডের ব্যাপারে এ মন্তব্য করেন কেশব প্রসাদ। খবর এনডিটিভি।

কেশব প্রসাদ বলেন, প্রিয়াংকা বড়জোর দুই-তিনদিন একই বিষয় নিয়ে টুইট করতে পারবেন। তা নিয়ে মিডিয়াগুলো মাতামাতি করবে, ওই পর্যন্তই। সোশ্যাল মিডিয়া তাকে খুব প্রুতিশ্রুতিশীল জাতীয় নেতা হিসেবে দেখায়। 

তিনি আরও বলেন, কিন্তু বাস্তবতা হলো ২০১৯ সালের সংসদীয় নির্বাচনে নিজের ভাই এবং তৎকালীন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে তিনি আমেতি থেকে ভোটে জেতাতে পারেন নি। ওই নির্বাচনে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) স্মৃতি ইরানি রাহুলের বিপক্ষে জয়লাভ করেন।

উত্তর প্রদেশের উপ-মুখ্যমন্ত্রী বার্তাসংস্থা পিটিআই’কে জানান, রাজ্যে কংগ্রেস তাদের ভিত্তি হারিয়েছে। এখন শুধুমাত্র বিরোধীতার খাতিরে বিরোধীতা করছে। মুখ্যমন্ত্রী যোগি আদিত্যনাথের উন্নয়ন প্রকল্পের দিক থেকে কংগ্রেস এমনভাবে দৃষ্টি ফিরিয়ে নিয়েছে, দেখলে মনে হবে তাদের ‘দৃষ্টি দোষ’ (চোখের সমস্যা) আছে।

কেশব প্রসাদ মৌর্য বলেন, শুধুমাত্র বিজেপি উত্তর প্রদেশের ক্ষমতায় আছে, তাই কংগ্রেস এখানকার সবকিছুই নেতিবাচকভাবে উপস্থাপন করে। দলীয় সংকীর্ণতা ত্যাগ করে উত্তর প্রদেশের প্রকৃত উন্নয়ন চোখ মেলে দেখতে কংগ্রেসের নেতৃত্বের প্রতি আহ্বান জানান রাজ্যের এই উপ-মুখ্যমন্ত্রী।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com