ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থার অবনতি, যা বললেন আসিফ নজরুল

0

করোনা আক্রান্ত গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়েছে। এ নিয়ে আজ শুক্রবার (৫ জুন) বিকেলে নিজের ফেসবুক পেইজে একটি স্ট্যাটাস দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল। তার দেয়া স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হল- ‘গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়েছে। আসুন, সকলে এই দেশপ্রেমিক মানবদরদী মানুষটার সুস্থতার জন্য দোয়া করি।’

উল্লেখ্য, করোনায় আক্রান্ত গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার অবনতি হয়েছে। বৃহস্পতিবার (৪ জুন) রাতে তার শ্বাসকষ্ট বেড়ে গিয়েছিল। আজ শুক্রবার (৫ জুন) সকাল সাড়ে ৭টায় গণস্বাস্থ্য কেন্দ্রের ভেরিফায়েড ফেসবুক পেজে এ তথ্য জানানো হয়েছে।

ফেসবুকের ওই পোস্টে বলা হয়, ডা. জাফরুল্লাহ চৌধুরীর জন্য সক‌লে দোয়া কর‌বেন। ওনার শরীর ভা‌লো না। রাতে ওনার শ্বাসকষ্ট ছিল। উল্লেখ্য, গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট দিয়ে পরীক্ষায় ডা. জাফরুল্লাহ চৌধুরীর প্রথম করোনাভাইরাস শনাক্ত হয়। পরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) পিসিআর মেশিনে তার পরীক্ষা হয়। সেখানেও করোনাভাইরাস পজেটিভ আসে তার।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com