বৈশ্বিক দুর্যোগ চলাকালেও সরকার স্বজনপ্রীতি করছে: মির্জা ফখরুল

0

করোনাভাইরাসের মতো বৈশ্বিক দুর্যোগ চলাকালেও সরকার স্বজনপ্রীতি করছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গতকাল সোমবার দুপুরে টেলিকনফারেন্সের মাধ্যমে কুলাউড়া উপজেলায় বিএনপির উদ্যোগে খাদ্য সহায়তা বিতরণ কর্মসূচির উদ্বোধনের আগে দেওয়া সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

মির্জা ফখরুল বলেন, দেশের সাধারণ মানুষকে বঞ্চিত করে দলীয় নেতাকর্মীদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করছে সরকার। বিএনপির পক্ষ থেকে দেওয়া সর্বদলীয় খাদ্য সহায়তা বিতরণের প্রস্তাব প্রত্যাখ্যান করে সরকার স্বজনপ্রীতির দৃষ্টান্ত স্থাপন করেছে। বিএনপি সব সময় মানুষের কল্যাণে পাশে ছিল, এখনও আছে, ভবিষ্যতেও থাকবে।

খাদ্য সহায়তা কর্মসূচি উদ্বোধনকালে আরও বক্তব্য দেন মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট আবেদ রাজা, কুলাউড়া উপজেলা বিএনপির সভাপতি জয়নাল আবেদীন বাচ্চু, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সজল, সাবেক মেয়র কামাল উদ্দিন জুনেদ, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান প্রমুখ।

কুলাউড়া উপজেলা বিএনপি প্রবাসী হোয়াট্স অ্যাপ গ্রুপের অর্থায়নে উপজেলার ১৩টি ইউনিয়ন ও পৌরসভা মিলিয়ে ৫ হাজার হতদরিদ্র মানুষের মাঝে পর্যায়ক্রমে এই খাদ্য বিতরণ করা হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com