ফেনীর সোনাগাজীতে প্রবাসীর স্ত্রীর কাছ থেকে ছাত্রলীগ নেতার চাঁদা নেওয়ার অভিযোগ

0

ফেনীর সোনাগাজী চরমজলিশপুর ইউনিয়নের এক প্রবাসীর স্ত্রী থেকে দেড় লাখ টাকা চাঁদা আদায়ের অভিযোগ উঠেছে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন সৌরভের বিরুদ্ধে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) এ ঘটনায় সংগঠন বহির্ভূত অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগ এনে তাকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে সোনাগাজী উপজেলা ছাত্রলীগ। তিনদিনের মধ্যে তাকে শোকজের জবাব দিতে বলা হয়েছে।

জানা গেছে, উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের চান্দলা গ্রামের সৌদি প্রবাসী বেলায়েত হোসেনের ছেলে ফাহাদ হোসেনের সঙ্গে মতিগঞ্জ ইউনিয়নের এক মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি ফাহাদের মা মনোয়ারা জানতে পেরে ছেলে ফাহাদ হোসেনের সঙ্গে ওই মেয়ের যোগাযোগ বন্ধ করে দেন। এরপরেও মেয়েটি যোগাযোগ বন্ধ না করে ছেলের বাড়ির আশপাশে ঘুরতে দেখা যায়। নিরুপায় হয়ে ছেলের মা মেয়েদের বাড়িতে গিয়ে তার অভিভাবককে ছেলের সঙ্গে যোগাযোগ বন্ধ করতে অনুরোধ করেন।

এ সময় মেয়ের পরিবার ছেলের মাকে আটকে রাখে। খবর পেয়ে চরমজলিশপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন সৌরভ মতিগঞ্জ গিয়ে ফাহাদের মাকে উদ্ধার করে নিয়ে আসেন। এ অজুহাত দেখিয়ে ফাহাদের মায়ের ব্যবহৃত স্বর্ণ স্থানীয় কুঠিরহাট বাজারের এক স্বর্ণ ব্যবসায়ীর কাছে বন্ধক রেখে দেড় লাখ টাকা আদায় করেন। পরে সৌরভ ওই প্রবাসীর স্ত্রীর কাছ থেকে বিভিন্ন সময় আরও ২০ হাজার টাকা নেন। রোববার (২১ এপ্রিল) প্রবাসীর স্ত্রীর কাছে আবারও ৫০ হাজার টাকা দাবি করলে বিষয়টি জানাজানি হয়।

ফাহাদের মা মনোয়ারা বলেন, সৌরভ নিজে বাড়িতে এসে আমাকে নিয়ে কুঠিরহাট বাজারে গিয়ে আমার ব্যবহৃত স্বর্ণ স্থানীয় কুঠিরহাট বাজারের এক স্বর্ণ ব্যবসায়ীর কাছে বন্ধক রেখে দেড় লাখ টাকা হাতিয়ে নেন। সম্প্রতি সে আরও ৫০ হাজার টাকা দিতে চাপ প্রয়োগ করে। এখন নিরুপায় হয়ে বিষয়টি আমার স্বামী, স্থানীয় ইউপি সদস্য ও চেয়ারম্যানকে জানিয়েছি। পরে আমার স্বামী টাকা ফেরত আনতে আমাকে চাপ দেন। সৌরভের কাছে টাকা চাইলে উল্টো টাকা না দিয়ে আমাকে হুমকি দেন।

চরমজলিশপুর ইউনিয়নের ইউপি সদস্য মো. রিয়াদ বলেন, ওই মেয়ের সঙ্গে ফাহাদের বিয়ে না দেওয়ার কথা বলে সৌরভ তার (ফাহাদের) মাকে ব্ল্যাকমেইল করে মতিগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউজ্জামান বাবুর নাম ভাঙ্গিয়ে এ টাকা আদায় করেছে। টাকার জন্যই সে এ কাজ করেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com