ফরিদপুরে মানসিক ভারসাম্যহীন নারীকে অপহরণ করে ধর্ষণ, গ্রেপ্তার ১

0

ফরিদপুরে মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার আসামি ফিরোজ শেখকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। ধর্ষণের ঘটনায় মামলার ৭২ ঘণ্টার মধ্যে ফরিদপুরের কোতোয়ালি থানা এলাকা থেকে অভিযুক্ত ফিরোজ শেখকে গ্রেপ্তার করে র‌্যাব-১০ এর একটি দল।

র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার এম জে সোহেল জানান, গত ২২ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৬টার সময় মানসিক ভারসাম্যহীন নারী (৩২) তার বসবাসরত বাবার বাড়ির কাছের একটি দোকানে চা পাতা ও চিনি কিনতে যান। ফেরা সময় আসামি ফিরোজ শেখ তার অটোভ্যানে করে বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে তুলে নিয়ে ঘটনাস্থল ফরিদপুর জেলার কোতোয়ালি থানাধীন কৃষ্ণনগর এলাকার একটি মাঠে নির্জন স্থানে নিয়ে যায়। এরপর সেখানে তাকে ধর্ষণ করে।

এ ঘটনায় ভুক্তভোগী নারীর বাবা বাদী হয়ে ফরিদপুর জেলার কোতোয়ালি থানায় ফিরোজ শেখের বিরুদ্ধে ২৭ এপ্রিল একটি ধর্ষণ মামলা করেন। মামলা নং-৭০। মামলার খবরে ফিরোজ শেখ আত্মগোপনে চলে যায়।

অভিযোগ পাওয়ার পর র‌্যাব-১০ এর ফরিদপুর ক্যাম্পের (সিপিসি-৩) একটি দল অভিযুক্ত ফিরোজ শেখকে গ্রেপ্তারে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। সোমবার (২৯ এপ্রিল) রাতে ফরিদপুর জেলার কোতোয়ালি থানাধীন পরমানন্দপুর এলাকায় একটি অভিযান পরিচালনা করে ফিরোজ শেখকে গ্রেপ্তার করা হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com