যশোরে গৃহবধূকে ধর্ষণের পর ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগ, গ্রেফতার ৩

0

যশোরের শার্শা উপজেলায় এক গৃহবধূকে (২৭) ধর্ষণের পর আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তিন জনকে গ্রেফতার করেছে। তারা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

গ্রেফতার তিন জন হলো– যশোরের শার্শা উপজেলার শার্শা গ্রামের তরিকুল ইসলামের ছেলে শরিফুল ইসলাম জীবন (২০), একই গ্রামের আজগর আলীর ছেলে মোরশেদ আলম শান্ত ওরফে ইমদাদুল (১৯) এবং মতিয়ার রহমানের ছেলে রিফাদ হোসেন (১৯)।

সোমবার সন্ধ্যায় যশোরের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ওই গৃববধূর স্বামী পেশাগত কাজে বাড়ির বাইরে থাকেন। এই সুযোগে গ্রেফতার হওয়া তিন জন এবং বেনাপোল বন্দর থানার পুটখালী গ্রামের হাফিজুর রহমানের ছেলে হাবিবুর রহমান (২৪) বিভিন্ন সময় গৃহবধূকে ধর্ষণ করে। তারা আপত্তিকর ছবি ও ভিডিও ফোনে ধারণ করে। পরে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখায়। তারা গৃহবধূর কাছে পাঁচ লাখ টাকা দাবি করে। দাবিকৃত টাকা দিতে ব্যর্থ হলে তারা ছবি ও ভিডিও প্রচার করতে থাকে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ভুক্তভোগী গৃহবধূর অভিযোগের পরিপ্রেক্ষিতে রবিবার রাতে জীবন, ইমদাদুল ও রিফাদকে গ্রেফতার করা হয়। সোমবার ওই গৃহবধূ নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে পাঁচ তরুণের বিরুদ্ধে শার্শা থানায় একটি মামলা করেন।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গ্রেফতার তিন আসামিকে সোমবার আদালতে হাজির করা হলে তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com