নাটোরের বাগাতিপাড়ায় হত্যা মামলার আসামিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা

0

নাটোরের বাগাতিপাড়ায় একটি হত্যা মামলার আসামিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার পাঁকা ইউনিয়নের সীমান্তবর্তী চকমহাপুরে এ ঘটনা ঘটে।

শুক্রবার বাগাতিপাড়া মডেল থানায় এ সংক্রান্ত একটি হত্যা মামলা করা হয়েছে। নিহতের নাম মহন আলী। তিনি উপজেলার চকমহাপুর গ্রামের মোজাম্মেল হকের ছেলে। তিনি পেশায় একজন ভ্যানচালক ছিলেন।

পুলিশ ও নিহতের স্বজনদের সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় ব্যাটারিচালিত ভ্যান মেরামতের জন্য মহন আলী পার্শ্ববর্তী বাঘা উপজেলার খাগড়বাড়িয়া বাজারে যান। পরে রাত ১০টার দিকে বাগাতিপাড়া উপজেলার চকমহাপুর এলাকায় তাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে ফেলে রেখে যাওয়ার খবর পান স্বজনরা।

পরে স্থানীয়রা উদ্ধার করে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ওই রাতেই তাকে ঢাকায় স্থানান্তর করা হলে সেখানে নেওয়ার পথে ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়।

তারা আরও জানান, গত ২০২১ সালে ১১ জুলাই বাগাতিপাড়ার সীমান্তবর্তী রাজশাহী বাঘা উপজেলার বাউসা ইউনিয়নের হরিপুরে অনার্স পড়ুয়া ছাত্র জাকির হোসেন ছুরিকাঘাতে হত্যার শিকার হন। তিনি ওই এলাকার খাগড়বাড়িয়া গ্রামের মহির উদ্দিন মাস্টারের ছেলে। মহন আলী ওই হত্যাকাণ্ডের আসামি ছিলেন।

নিহতের মা হনুফা বেগম জানান, হত্যা মামলায় আসামি হওয়ায় তার ছেলে মহন কারাগারে ছিল। প্রায় চার মাস পূর্বে জামিনে মুক্ত হয়ে মহন বাড়ি ফিরে। বাড়িতে আসার পর থেকেই মহনকে হুমকি-ধমকি দিচ্ছিলেন জাকিরের স্বজনরা।

তিনি দাবি করেন, পূর্ব পরিকল্পিতভাবে জাকিরের স্বজনরা তার ছেলে মহনকে কুপিয়ে হত্যা করেছে। তিনি এ ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে কঠিন শাস্তির দাবি জানান।

এদিকে এ ঘটনায় নিহত মহনের মামা আয়নাল হক বাদী হয়ে বাগাতিপাড়া মডেল থানায় শুক্রবার সকালে একটি হত্যা মামলা দায়ের করেছেন। ওই মামলায় চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করা হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com