সংসদ সদস্য আবুল কালাম আজাদের সদস্য পদ বাতিলের দাবিতে মানববন্ধন

0

নাটোর-১ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদের সদস্য পদ বাতিলের দাবিতে মানববন্ধন ও মিছিল করেছেন বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের একাংশের নেতাকর্মীরা।

সোমবার (১ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার মালঞ্চি রেলগেট এলাকায় এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু, সহ-সভাপতি শরিফুল ইসলাম শরিফ, সহ-সভাপতি দীপক কুমার কুন্ডু, যুগ্ম-সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম রকিব।

এসময় বক্তারা বলেন, স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবুল কালাম আজাদ বক্তব্য দেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তার নির্বাচনী খরচ এক কোটি ২৬ লাখ টাকা। সেই খরচের টাকা তিনি যেকোনোভাবে দুর্নীতি করে তুলবেন। এমপি হয়ে এমন ঘোষণা দেশবিরোধী ও দলবিরোধী। এমন এমপি সংসদে থাকার যোগ্যতা রাখেন না। সে কারণে দ্রুত তার সংসদ সদস্য পদ বাতিলসহ দলীয় পদ বাতিলের দাবি জানান তারা।

মঙ্গলবার (২৬ মার্চ) লালপুর উপজেলা প্রশাসন আয়োজিত স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে নাটোর-১ (লালপুর–বাগাতিপাড়া) আসনের এমপি অ্যাডভোকেট আবুল কালাম আজাদ তার বক্তব্যে বলেন, ‘এইটুক অন্যায় করবো, আর করবো না। নির্বাচনে এক কোটি ২৬ লাখ টাকা খরচ করেছি, এটা তুলবো। এটা আমি তুলবো, যেভাবে হোক এটা আমি তুলবো। ২৫ লাখ টাকা ব্যাংকে জমা দিয়েছি। ট্যাক্স-ফ্রি গাড়ি কিনেছিলাম ২৭ লাখ টাকা দিয়ে। আমি চাইলে এক কোটি টাকা দিয়ে কিনতে পারতাম। যেহেতু আমার টাকা নাই, আমি ২৭ লাখ টাকা দিয়ে কিনেছিলাম। এবার আমি কিনবো। ওই টাকা দিয়ে কিনবো। ওই টাকা আমি তুলে নেবো এবার।’ প্রকাশ্যে এমপির এমন বক্তব্যে দেশজুড়ে ব্যাপক সমালোচনার জন্ম দেয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com