হারের দিনেও যে অনন্য রেকর্ড গড়লেন ধোনি

0

চেন্নাইয়ের খেলা শেষে বোঝার উপায় নেই, ঠিক কোন দল ম্যাচ জিতেছে। গ্যালারিতে উল্লাস করছেন হলুদ জার্সিধারীরা। যদিও ফলাফল বলছে ২০ রানে হেরেছে তাদের দল। কিন্তু, তাতে যেন ভ্রুক্ষেপ নেই সিএসকে সমর্থকদের। তাদের বড় তারকা মহেন্দ্র সিং ধোনি এক বছর পর ব্যাট হাতে নেমেছেন। চার-ছয়ের পসরায় ১৬ বলে করেছেন ৩৭ রান। চেন্নাইয়ের আনন্দের কারণ সেটিই।

ধোনি যে মাঠে খেলেন, সেটিই নাকি তার হোম ভেন্যু। কথাটা যে বাড়াবাড়ি নয়, তা টের পাওয়া গেল দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ম্যাচে। চেন্নাইয়ের হার প্রায় নিশ্চিত। এমন সময় ক্রিজে ৪২ বছরের ধোনি। প্রিয় ‘থালা’ যখন মাঠে নামছেন তখন বিশাখাপত্তমে কান পাতা দায়।

তবে এদিন ধোনি ফিনিশার রোলে সফল হলেন না। চেন্নাই হারল ২০ রানের ব্যবধানে। চলতি আসরে যা তাদের তৃতীয় হার। কিন্তু হেরে যাওয়া ম্যাচেও অনন্য নজির গড়ছেন ধোনি। যে কীর্তিতে তিনি একাই অবস্থান করছেন। তার পাশে নেই আর কেউই।

প্রথম উইকেটকিপার হিসাবে এদিন ৩০০তম ডিসমিসাল ধোনি। টি-টোয়েন্টি ক্রিকেটের সফলতম উইকেটকিপারও তিনিই। ধোনির ৩০০ ডিসমিসালের মধ্যে রয়েছে ২১৩টি ক্যাচ এবং ৮৭টি স্ট্যাম্পিং। রোববার রবীন্দ্র জাদেজার বলে পৃথ্বী শয়ের ক্যাচ ধরার পরেই এই নজির গড়েন তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com