মানুষের ক্রয়-ক্ষমতার বাইরে চলে গেছে সব দ্রব্য মূল্য: মন্টু

0

গণফোরাম একাংশের সভাপতি মোস্তফা মোহসীন মন্টু বলেছেন, মানুষের ক্রয়-ক্ষমতার বাইরে চলে গেছে সব দ্রব্য মূল্য। সাধারণ জনগণ একেবারেই শেষ হয়ে গেছে, ভালো আছে গুটি কয়েক দুর্নীতিবাজ-ঘুষখোর রাষ্ট্রীয় কর্মকর্তা-কর্মচারী এবং সরকার দলীয় লুটেরা রাজনীতিবিদ ও দখলদার-মজুদদার ব্যবসায়ীরা।

শনিবার (১৮ মার্চ) বেলা ১১টায় আরামবাগে আওয়ামী সরকারের ‘সর্বগ্রাসী দুর্নীতি’, বিদ্যুৎ-গ্যাসের মূল্য বৃদ্ধি, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে এবং নির্দলীয় সরকারের দাবিতে এক প্রতিবাদ সমাবেশে এসব কথা বলেন তিনি। গণফোরাম-বাংলাদেশ পিপলস পার্টির যৌথ উদ্যোগে যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে এই সমাবেশে আয়োজন করা হয়।

মন্টু বলেন, বাংলাদেশের মানুষ ভালো নেই। প্রবাসীদের পাঠানো রেমিটেন্স রিজার্ভ ফান্ড থেকে চুরি করে দেশের বাইরে পাচার করছে। আমরা সাধারণ মানুষ লুটপাট ছাড়া কিছুই পাই না। এই দুঃশাসনের অবসান ঘটাতে নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে জনতার সরকার প্রতিষ্ঠার কোনও বিকল্প নেই। সেই লক্ষ্যে এই অবৈধ সরকারকে হটাতে রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। যার মাধ্যমে জনগণ অর্থনৈতিক মুক্তি এবং ভোটাধিকার ফিরে পাবে।

সভাপতির বক্তব্যে বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান বাবুল সর্দার চাখারী বলেন, আমাদের চাওয়া জনগণের অধিকার আদায়। বিশেষভাবে জনগণের ভোটাধিকার আদায় যে সরকার জনগণের ভোটাধিকার আদায়ে বাধা দেয় তারা গণতন্ত্র বিরোধী সরকার।

কোনও দলীয় সরকারের অধীনে এদেশের জনগণ নির্বাচনে যাবে না বলেও উল্লেখ করেন তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com