মেয়ের জামাইকে বেশ কিছু পরামর্শ দিয়েছেন শ্বশুর আফ্রিদি

0

মেয়ের জামাই শাহিন শাহ আফ্রিদির বোলিংয়ে কিছু ভুল ধরেছেন শ্বশুর আফ্রিদি। তার মতে, শাহিনের কিছু ভুল হচ্ছে। তাই মেয়ের জামাইকে বেশ কিছু পরামর্শ দিয়েছেন শ্বশুর।

করাচি কিংসের বিপক্ষে রোববার চার ওভার বল করে সর্বোচ্চ ৩৯ রান দিয়ে একটি উইকেট নিয়েছিলেন শাহিন শাহ আফ্রিদি। তার মতো তারকা বোলার হঠাৎ এমন মার খেয়ে যাচ্ছেন কেন?

শ্বশুর আফ্রিদির মতে, শাহিনের বোলিং পর্যবেক্ষণ করছি। আমার মনে হয় সে স্টাম্পের বেশ দূর থেকে বোলিং করছে। আপনি যদি বেশ দূর থেকে বোলিং করেন তা হলে সেটিকে ইন ফর্মে নিয়ে আসা খুবই বড় বিষয়। আর সেটি সহজ কোনো বিষয় নয়।

তিনি আরও বলেন, আমার মনে হয় তার ক্রিজ ব্যবহারে আরও সতর্ক হতে হবে। ক্রিজ ব্যবহার করে সুবিধা নিতে হবে। তার উচিত হবে স্টাম্পের আরও কাছ থেকে বল করা। এ ক্ষেত্রে আমরা ওয়াসিম আকরামের প্রসঙ্গ এনে কথা বলেছিলাম। তিনি কিন্তু স্টাম্পের কাছ থেকে বল করে সুবিধা আদায় করে নিতেন।

আফ্রিদির মতে, শাহিনের উচিত তার আগের বোলিংয়ের ভিডিও দেখা এবং ভুল সংশোধন করা। সে খুব করে চেষ্টা করছে। আর সে কারণেই ডেথ ওভারে মার খাচ্ছে। সে অনেক বেশি ইয়র্কার দেওয়ার চেষ্টা করছিল, যেটি ফুল টস হয়ে যাচ্ছিল এবং ছক্কা হচ্ছিল। তার উচিত আগের ভিডিও দেখা এবং ভুলগুলো শুধরে নেওয়া। সে যখন ভালো বল করেছিল সেই সময়ের বোলিং পদ্ধতি অনুসরণ করা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com