বাসচাপায় বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু: দ্বিতীয় দিনে সড়ক অবরোধ, চালক হেলপার গ্রেফতার

0

রাজধানীর প্রগতি সরণিতে ভিক্টর ক্লাসিক পরিবহনের বাসের ধাক্কায় নর্দার্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাদিয়ার মৃত্যুর ঘটনার প্রতিবাদে শিক্ষার্থীরা দ্বিতীয় দিন গতকাল সোমবার বিমানবন্দর সড়ক অবরোধ করে বিভিন্ন দাবিতে আন্দোলন করেছে। এ সময় সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে। এদিকে ঘাতক বাসের চালক ও হেলপারকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সকালে চালক লিটন (৩৮) ও হেলপার আবুল খায়েরকে (২২) গ্রেফতার করে ভাটারা থানা পুলিশ।

পুলিশ ও শিক্ষার্থীরা জানান, বাসচাপায় নাদিয়া নিহতের ঘটনায় দ্বিতীয় দিন গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে বিমানবন্দর সড়কের কাওলা ব্রিজের নিচে অবস্থান নিয়ে অবরোধ শুরু করেন শিক্ষার্থীরা। অবরোধের কারণে খিলক্ষেত থেকে উত্তরাগামী রাস্তায় যান চলাচল সম্পূর্ণ বন্ধ হয়ে যায়। ঘটনাস্থলে পুলিশ কর্মকর্তারা ছুটে এসে শিক্ষার্থীদের দাবি বাস্তবায়নের আশ্বাস দেন। পরে ২৯ জানুয়ারি পর্যন্ত সময় দিয়ে সড়ক ছাড়েন শিক্ষার্থীরা। বেলা দেড়টার দিকে শিক্ষার্থীরা সড়ক ছাড়লে যান চলাচল স্বাভাবিক হয়।

নর্দার্ন ইউনিভার্সিটির শিক্ষার্থী আশরাফুল বলেন, আমাদের ৪ দফা দাবি দ্রুত বাস্তবায়ন হবে বলে পুলিশ জানিয়েছে। আমরা পুলিশকে বলেছি ২৯ জানুয়ারির মধ্যে দাবি পূরণ না হলে আমরা আবারো রাস্তায় নামব। আরো একটি কথা আমরা পুলিশকে জানিয়েছি, যদি রাস্তায় ভিক্টর ক্লাসিকের কোনো বাস চলাচল করে তাহলে আমরা সাথে সাথে রাস্তায় নামব।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com