সংযোগ ফি ও জামানত নেওয়া গ্রাহকদের গ্যাস সংযোগ না দিলে আন্দোলনে

0

গ্যাস সংযোগ ফি ও জামানত নেওয়া গ্রাহকদের সংযোগ দেওয়ার দাবি উঠেছে। দাবি আদায় না হলে আন্দোলনের হুঁশিয়ারি দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৮ নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবের সামনে গ্রাহক-গ্যাস পাইপ লাইন নির্মাণ ঠিকাদার ঐক্য ফেডারেশনের মানববন্ধন থেকে এই দাবি জানানো হয়।

ঠিকাদাররা বলেন, সারাদেশে পেট্রোবাংলার ছয়টি সাবসিডিয়ারি কোম্পানি দুই লাখ ১৫ হাজার গ্রাহকের কাছ থেকে গ্যাস সংযোগ ফি ও জামানত নিয়েছে। কিন্তু গ্যাস সংযোগ প্রদান না করায় গ্রাহকরা এখনও অপেক্ষমাণ। আমরা গ্রাহকদের গ্যাস সংযোগ দ্রুত সময়ের মধ্যে দেওয়ার জোর দাবি জানাচ্ছি।

দাবি আদায় না হলে আন্দোলনের কর্মসূচি দেওয়া হবে জানিয়ে ঠিকাদাররা বলেন, বর্তমানে গ্যাস সংযোগ না পাওয়া গ্রাহকদের হাতে প্রতিনিয়ত ঠিকাদাররা লাঞ্ছিত ও হামলার শিকার হচ্ছেন। দ্রুত সময়ের মধ্যে কর্তৃপক্ষ গ্যাস সংযোগ না দিলে আমরা সারাদেশে গ্রাহকদের নিয়ে তীব্র আন্দোলনের কর্মসূচি দিতে বাধ্য হবো।

তারা দাবি করেন, ২০১৫ সালে সারাদেশে বিনা নোটিশে গ্যাস সংযোগ কার্যক্রম বন্ধ রাখায় প্রায় দুই হাজার ৩০০ ঠিকাদার এবং তাদের সঙ্গে সংশ্লিষ্ট কয়েক হাজার লোক বেকার হয়ে পড়েছেন। আর্থিক উপার্জন না থাকায় পরিবার নিয়ে দুর্বিষহ জীবন-যাপন করছেন।

এসময় ঠিকাদাররা দাবি করেন, এসব বেকারের সবাইকে পুনর্বাসন করতে হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com