মাদারীপুরে চুরি মামলায় গ্রেফতার মসজিদ কমিটির সভাপতি, মুক্তির দাবিতে অবরোধ

0

মাদারীপুরের রাজৈরে একটি টিউবওয়েল চুরি মামলায় গ্রেফতার মসজিদ কমিটির সভাপতিকে মুক্তির দাবিতে ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন এলাকাবাসী ও স্বজনরা।

শুক্রবার (৪ নভেম্বর) ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার টেকেরহাট বন্দর বাসস্ট্যান্ডে প্রায় ঘণ্টাব্যাপী এ অবরোধ ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

এ সময় টেকেরহাট বাসস্ট্যান্ডের উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে রাজৈর থানা পুলিশ এসে বিচারের আশ্বাস দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়। পরে বিকেলে জামিন পান ওই আসামি।

মামলার বিবরণ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, একটি টিউবওয়েল চুরির ঘটনাকে কেন্দ্র করে গত ২১ অক্টোবর রাজৈর উপজেলার টেকেরহাট বন্দর সংলগ্ন ঘোষালকান্দি গ্রামে মানিক আকন ও সুমন শেখের কথা-কাটাকাটি ও হাতাহাতি হয়। পরে দুপক্ষের মধ্যে সংঘর্ষও হয়। এতে মানিক আকন মারাত্মক আহত হন। প্রথমে তাকে রাজৈর ও পরে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় বৃহস্পতিবার (৩ নভেম্বর) মানিক আকনের বড় ভাই আইয়ুব আলী আকন বাদী হয়ে টেকেরহাট বাসস্ট্যান্ড শেখ শাহী জামে মসজিদ কমিটির সভাপতি ক্বারি মো. জাকির শেখকে ১ নম্বর আসামি করে রাজৈর থানায় মামলা করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com