কুমিল্লার চান্দিনায় বাসের ধাক্কায় মা-মেয়েসহ নিহত ৪

0

কুমিল্লার চান্দিনায় বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশার চালকসহ চারজন নিহত হয়েছেন। সোমবার দুপুর ১২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার কাঠেরপুল নামক স্থানে ওই দুর্ঘটনা ঘটে।

নিহতদের হলেন- কুমিল্লার চান্দিনা উপজেলার নাওতলা গ্রামের মঞ্জুরুল আলমের মেয়ে তন্নী (২০)। তিনি চান্দিনা পৌর এলাকার ছায়কোট গ্রামের আবু সাঈদের স্ত্রী। নিহত তন্নীর মেয়ে মুনতাহা (২), তন্নীর খালা দেবীদ্বারের বাগমারা গ্রামের আবু ইউসুফের স্ত্রী রেজিয়া (৪৫) এবং দেবীদ্বার উপজেলার ছোটনা গ্রামের বাবুল মিয়ার ছেলে সিএনজি অটোরিকশা চালক হাবিবুর রহমান (২৫)।

আহতরা হলেন- নিহত তন্নীর মা রাজিয়া বেগম (৩৮), ভাই সিয়াম (১৬), নিহত রেজিয়ার ছেলে জাহিদ (১৮)।

আহত তিনজনকে কাবিলা ইস্টার্ণ মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে আহত রাজিয়াকে কুমেক থেকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী বাসযাত্রী জালাল উদ্দিন রিমন জানান, কুমিল্লামুখী একটি সিএনজি অটোরিকশাকে কাঠেরপুল ডাম্পিং এলাকায় বেপরোয়া গতির একটি বাস পেছন থেকে ধাক্কা দেয়ার পর পেছন থেকে অপর একটি পিকআপ চাপা দেয়। এতে সিএনজি অটোরিকশা দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই দুই নারীর মৃত্যু ঘটে। আমরা বাস থেকে নেমে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই।

কাবিলা ইস্টার্ণ মেডিক্যাল কলেজ হাসপাতালের মেডিক্যাল এসিস্ট্যান্ট সোলেমান হোসেন জানান, আমাদের হাসপাতালে শিশু মুনতাহা ও চালক হাবিবুর রহমান মারা যান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com