মুশফিক-রিয়াদ বিশ্বকাপের আগেই কেন বাদ, প্রশ্ন তামিমের

0

বিশ্বকাপের ঠিক আগে টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দেন মুশফিকুর রহিম। স্কোয়াড থেকে বাদ দেওয়া হয় মাহমুদউল্লাহ রিয়াদকে।

পুরো বছর দলের সঙ্গে নিয়ে বিশ্বকাপের ঠিক আগে কেন বাদ দেওয়া হলো, এই প্রশ্নের উত্তর খুঁজে পাচ্ছেন না ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে দুই অভিজ্ঞ মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদকে রাখা উচিত ছিল বলে মত তার। তরুণদের বিশ্বকাপের মতো গুরুত্বপূর্ণ সময়ের আগে হঠাৎ দলে জায়গা না দিয়ে একটা নির্দিষ্ট সময় ধরে তাদের প্রস্তুত করে সুযোগ দেওয়ার পরামর্শ তামিমের।

রাজধানীর এক হোটেলে অনুষ্ঠান শেষে তিনি বলেছেন, ‘আমি আগেও বলেছি মুশফিক-রিয়াদ এরা যদি বড় স্টেজে বিশ্বকাপে থাকত; আমার কাছে ভালো মনে হতো। কারণ যখন আপনি একটা পুরো বছর এত সিনিয়র ক্রিকেটারকে ক্যারি করেছেন, তাহলে বিশ্বকাপের আগেই কেন (বাদ দেওয়া)। ’

‘যদি হতো বছরের আগে হলে ঠিক আছে। কারণ এ বিশ্বকাপের পরই কিন্তু আপনার হাতে দুই বছর সময় আছে (নতুনদের) দেওয়ার জন্য, যারা আছে। দেখেন যে দলটা এখন খেলছে কিছুটা নতুন যদি কয়েকজনের কথা বাদ দেন। যেকোনো নতুন কিছুতে সময় দিতে হবে। সাথে এটাও অবশ্যই বলব, যারা ওদের জায়গা খেলছে যেমন ইয়াসির রাব্বি…আই রেট হিম ভেরি ভেরি হাই। আফিফ অনেক অসাধারণ খেলছে। ’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com