বিএনপি শান্তিপূর্ণ কর্মসূচির নামে নৈরাজ্য করছে: হানিফ

0

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বিএনপি-জামায়াত বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার অপচেষ্টা করছে। তারা দেশের উন্নয়নের ধারা স্তব্ধ করতে চাচ্ছে। বিএনপি গুম-খুনের কথা বলে এখন নিজেরাই দেশে শান্তিপূর্ণ কর্মসূচির নামে নৈরাজ্য সৃষ্টি করছে।

দেশের উন্নয়নের কথা তুলে ধরে হানিফ বলেন, দেশের অর্থনীতি ঊর্ধ্বমুখী। করোনা মোকাবিলায় শেখ হাসিনার নেতৃত্বে সরকার যে সাফল্য দেখিয়েছে- তা সর্বমহলে প্রশংসিত হয়েছে। যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে পুনঃগঠন শুরু হয়। পরবর্তীতে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। দেশের রিজার্ভ বেড়েছে। শতভাগ বিদ্যুৎ প্রদান করা হয়েছে। ২০০৯ সালে আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসে তখন ৩০% মানুষের ঘরে বিদ্যুৎ ছিল, ৭০% মানুষ বিদ্যুৎ বঞ্চিত ছিল। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়ে শতভাগ বিদ্যুতায়ন করা হয়েছে, যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান। মাঝে বিশ্ব অর্থনীতিতে ধস নামার কারণে বিদ্যুতের যে লোডশেডিং করতে হয়েছে- তা আস্তে আস্তে স্বাভাবিক অবস্থায় চলে এসেছে।

গতকাল শুক্রবার বিকালে কুমিল্লার দেবিদ্বার এবিএম গোলাম মোস্তফা স্টেডিয়ামে আয়োজিত উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দেশে বর্তমান খাদ্যে সয়ংসম্পূর্ণ অবস্থান তুলে ধরতে গিয়ে তিনি বলেন, আমাদের দেশ ছিল খাদ্য ঘাটতির দেশ। খাদ্য ঘাটতি মেটাতে আমদানি করতে হতো এবং রিলিফ আনতে হতো। যার জন্য বাংলাদেশকে ভিক্ষার ঝুলি নিয়ে বহির্বিশ্বের কাছে হাত পাততে হতো। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সার ও বীজের সুষম বন্টনের মাধ্যমে কৃষিক্ষেত্রে অবিস্মরণীয় বিপ্লব সাধনে আজ দেশ খাদ্যে সয়ংসম্পূর্ণ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com