ঢাবির এসএম হল শাখা ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ

0

আর চারদিন পর মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল আযহা। এ উপলক্ষে চাঁদা দাবির অভিযোগ উঠেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সলিমুল্লাহ মুসলিম হল শাখা ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকের বিরুদ্ধে।

অবশ্য, এ ঘটনায় জড়িত নন বলে দাবি করেছেন তারা।

ঢাবি এলাকার পলাশী বাজারের এক জুস ব্যবসায়ী সলিমুল্লাহ মুসলিম হল শাখা ছাত্রলীগের সভাপতি তানভীর সিকদার ও সাধারণ সম্পাদক মিশাত সরকারের বিরুদ্ধে চাঁদা দাবির এ অভিযোগ তোলেন।

পলাশী বাজার ও হল শাখা ছাত্রলীগ সূত্রে জানা গেছে, সোমবার (৪ জুলাই) রাতে পলাশী বাজারের জুস ব্যবসায়ী ইকবালের কাছে তানভীর ও মিশাতের পক্ষে তিনজন গিয়ে ১ লাখ টাকা চাঁদা দাবি করেন। পরে ব্যবসায়ী ইকবাল ছাত্রলীগের এক সাবেক নেতাকে বিষয়টি জানালে ওই তিনজন টাকা না নিয়ে ফিরে যান।

ইকবাল জানান, এসএম হল শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ঈদ উপলক্ষে আমার কাছে এক লাখ টাকা দাবি করেন। টাকা নিতে যারা আসেন, ৮০ হাজার দিলেই হবে বলে জানান। কিন্তু তিনি টাকা দেননি।

জানতে চাইলে এসএম হল শাখা ছাত্রলীগের সভাপতি তানভীর সিকদার বলেন, আমরা কোনো ধরনের চাঁদা দাবি করিনি। আমাদের অনেক প্রতিপক্ষ আছে যারা আমাদের হেয় প্রতিপন্ন করতে চায়।

যারা চাঁদা দাবির এ অভিযোগ তুলেছেন, তাদের প্রতি প্রমাণ দেওয়ার আহ্বানও জানান তানভীর। এ সময় তিনি দাবি করে বলেন, আমরা এ ধরনের কোনো ঘটনার সঙ্গে জড়িত নই।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com