নির্বাচনের নামে জনগণের ওপর নির্যাতন করা হয়েছে: আমীর খসরু

0

নির্বাচনের নামে জনগণের ওপর নির্যাতন করা হয়েছে। এটা প্রহসনের নির্বাচন। আমাদের সঙ্গে আওয়ামী লীগের নির্বাচন হয়নি। নির্বাচন হয়েছে প্রশাসনের সঙ্গে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

তিনি বলেন, নির্বাচনে আমাদের কাউন্সিলর প্রার্থীসহ দুই শতাধিক নেতাকর্মী আহত হয়েছেন। বিএনপির নেতাকর্মীদের মেরে বের করে দেওয়া হয়েছে। প্রায় ৫০০ কেন্দ্র থেকে বিএনপির এজেন্ট বের করে দেওয়া হয়েছে।

গতকাল বুধবার (২৭ জানুয়ারি) বিকেলে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচন নিয়ে নগরীর নসিমন ভবন কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বাকালিয়া বিএড কলেজ কেন্দ্রে বিএনপির এজেন্টদের মারধর করা হয়েছে। নারী ভোটারদেরও মারধার করা হয়েছে। তাদের ভোট দিতে দেয়নি। এখানে ভোটারদের কেন্দ্রে দাঁড়াতে দেয়া হয়নি।

তিনি বলেন, ১৮ কোটি মানুষ এখন বিশ্বাস করে এ সরকারের অধীনে কোন নির্বাচন সুষ্ঠু হবে না। এখন ভোট ডাকাতি নয়, মানুষের মৃত্যু হচ্ছে, নির্যাতনের শিকার হচ্ছে, এটা আরেকটা পর্যায়ে চলে যাচ্ছে। এ সরকারের অধীন কোন নির্বাচন করার প্রয়োজনীয়তা আছে বলে মনে হয় না।

নির্বাচন প্রত্যাখ্যান করছেন কীনা- এমন প্রশ্নের জবাবে আমির খসরু বলেন, যেখানে ভোটই হয়নি সেটা প্রত্যাখ্যান করা না করার কিছু নেই।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ-সভাপতি আবু সুফিয়ান, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করসহ অনেকে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com