২০২০ সালে বিয়ে করেছেন বলিউডের যেসব তারকা

0

আগের বছরগুলোর মতো ২০২০ সালেও বলিউডে ছিলো বিয়ের ধুম। করোনার আতঙ্কেও লকডাউনের সুবাদে পাওয়া অবসরে যেন বিয়ের হিড়িক পড়েছিলো ভারতীয় শোবিজে। এক নজরে দেখে নেওয়া যাক জনপ্রিয় কিছু সেলিব্রিটিদের তালিকা এই বছর যাদের বিয়ের সানাই বেজেছে-

রানা-মিহীকা বাজাজ
তেলেগু সিনেমার জনপ্রিয় নাম রমানাইদু দাগগুবাতি। তবে রানা হিসেবে বেশি পরিচিত তিনি। এছাড়াও জনপ্রিয় নির্মাতা ডি সুরেশবাবুর পুত্র, ডি রামানাডুর নাতি এবং অভিনেতা ভেঙ্কটেশের ভাগ্নে তিনি। বাহুবলী সিনেমার ভিলেন হিসেবে পর্দায় হাজির হয়ে দুনিয়া মাতিয়েছেন। চলতি বছর লকডাউন চলাকালীনই বিয়ের কাজ সেরে ফেলেছেন তিনি। প্রেমিকা মিহীকা বাজাজের সঙ্গে ৮ আগস্ট বিয়ের পিঁড়িতেত বসেন রানা।

প্রাচী তেহলান-রোহিত সারোহা
ভালবাসা মিলনে কোনো বাঁধা মানে না। চলতি বছরে সেলিব্রিটিরা লকডাউনে বিয়ে করে যেন তারই প্রমাণ দিয়েছেন। অভিনেত্রী প্রাচী তেহলান তাদের একজন৷ তিনি একজন নেটবল এবং বাস্কেটবল তারকাও। দীর্ঘদিনের প্রেমের পর অবশেষে ৭ আগস্ট প্রেমিক রোহিত সারোহাকে বিয়ে করেন তিনি।

পুনিত পাঠক-নিধি মনি সিং
জনপ্রিয় কোরিওগ্রাফার ও অভিনেতা পুনিত জে পাঠক। চলতি বছরের আগস্টে দীর্ঘদিনের প্রেমিকা নিধি মনি সিংয়ের সাথে তার বাগদানের ঘোষণা দেওয়ার সাথে সাথে নেট দুনিয়ায় শুরু হয় নানা আলোচনা। অবশেষে সকল জল্পনা কল্পনা শেষে চলতি বছরের ১১ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেন তারা।

গওহর খান-জায়েদ দরবার
চলতি বছরের বড়দিনে বিয়ে হতে যাচ্ছে মডেল গওহর খানের। পাত্রের নাম জায়েদ দারবার। গওহরকে দেখেই প্রেমে পড়েছিলেন জায়েদ। বয়সে জায়েদ বেশ ছোট গওহরের থেকে। তবে প্রেমতো বয়স মানে না। বিয়ে করে এখন তারা দম্পতি হওয়ার অপেক্ষায়।

কাজল আগরওয়াল-গৌতম কিচলু
‘সিংহাম’খ্যাত জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল গত ৩০ অক্টোবর মুম্বাইয়ের একটি হোটেলে বিয়ে করেছেন। পাত্র প্রেমিক গৌতম কিসলু। তাদের বিয়ে বেশ আলোচনার জন্ম দিয়েছে। তাদের ব্যায়বহুল হানিমুনেও চোখ ছিলো কাজল ভক্তদের।

শাহির শেখ-রুচিকা কাপুর
টেলিভিশনের জনপ্রিয় প্রেমিক শাহির শেখও বাস্তব জীবনে প্রেম খুঁজে পেয়েছেন। অভিনেতা ২৭ নভেম্বর রুচিকা কাপুরের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। তবে করোনার কারণে সামাজিক ব্যবধান মাথায় রেখেই সারেন সব আনুষ্ঠানিকতা। বিয়ের অনুষ্ঠানে তাই পরিবারের সদ্যস্যদেরই দেখা মিলেছে বেশি।

সানা খান-মুফতি আনাস
সানা খান একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী এবং মডেল। ২০০৮ সালে তামিলের ‘সিলামবত্তমে’ সিনেমায় জানু চরিত্রে অভিনয়ে করে সবার নজরে আসেন তিনি। চলতি বছর ধর্মের টানে বিনোদন জগৎ ছাড়ার ঘোষণা দেন। বেছে নেন সাদামাটা জীবন। এরপর এক মুফতিকে বিয়ে করে হৈ চৈ ফেলে দেন। গেল ২১ নভেম্বর সানা খান বিয়ে করেন গুজরাটের মাওলানা মুফতি আনাস সাইদকে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com