আওয়ামী লীগ যখনই ক্ষমতায় এসেছে তখনই মানুষের ওপর অত্যাচার করেছে: রুমিন ফারহানা

0

আওয়ামী লীগ সরকার যখনই ক্ষমতায় এসেছে তখনই দেশের মানুষের ওপর অত্যাচার করেছে জানিয়ে বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা বলেছেন, বিগত ১৫ বছরে আওয়ামী লীগ সরকারের সময়ে বিএনপি নেতাকর্মীদের গুম, খুন করা হয়েছে।

পুলিশ দিয়ে নেতাকর্মীদের ওপর অমানবিক নির্যাতন চালানো হয়েছে। অতঃপর জুলাই আন্দোলনে শেখ হাসিনা ভারতে পালাতে বাধ্য হয়। শুধু তাই নয় বড় বড় নেতারা সব নাই হয়ে গেছে। আওয়ামী লীগকে এখন আর কোথাও খুঁজে পাওয়া যায় না।

গতকাল রোববার (২০ অক্টোবর) বিকেলে সরাইল উপজেলার শাহবাজপুর প্রথম গেট এলাকায় প্রয়াত বাবা ভাষা সৈনিক অলি আহাদের ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘৭৫ এর পর দেশের মানুষ যেভাবে স্বস্তির নিশ্বাস ফেলেছিল, তেমনি ৫ আগস্ট শেখ হাসিনার পতনের পর ঘরে ঘরে মানুষ মুক্তি পেয়েছে। তবে ষড়যন্ত্র এখনো শেষ হয়নি উল্লেখ করে তিনি বলেন, দেশের মানুষ এই ষড়যন্ত্র কিছু কিছু টের পাচ্ছে। ভোটের কোনো নিশানা দেখা যাচ্ছে না।

তিনি সাবধান করে দিয়ে বলেন, এদেশের মানুষ সব সময় ভোটের জন্য আন্দোলন করেছে, বারবার রক্ত দিয়েছে। মানুষের ধৈর্যের পরীক্ষা না নিয়ে দ্রুত ভোট দেওয়ার সুযোগ তৈরি করতে আহ্বান জানান তিনি।

রুমিন বলেন, এ দেশ চলবে মানুষের রায়ে। জনগণ যাকে খুশি তাকে বেছে নিয়ে ক্ষমতায় বসাবে। বিএনপি আর কোনোদিন এদেশে বিনা ভোটের সরকার আসতে দেবে না।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com