বার্সাকে জিতিয়ে বেতন কমানোর হুমকি পেলেন মেসি!

0

কঠিন সময়ে আপনি যদি কাউকে সাহায্য করেন তাহলে সাধারণত আপনার উপকার মনে রাখেন সেই ব্যক্তি। পেশাদার ক্ষেত্রেও অলিখিত এই নিয়ম চলে। কিন্তু কখনও শুনেছেন কঠিন ম্যাচে দলকে জিতিয়ে ম্যানেজমেন্টের পক্ষ থেকে হুমকি পাচ্ছেন কোনও ফুটবলার? আর ফুটবলারটির নাম লিওনেল মেসি! খবর নিউজ এইটটিনের।

রবিবার গভীর রাতে স্প্যানিশ লিগের ম্যাচে লেভান্তের বিপক্ষে গোল করে দলকে জিতিয়েছিলেন মেসি। এই গোলের ফলে তার ক্লাব ফুটবলে গোল সংখ্যা দাঁড়াল ৬৪২। পেলের ক্লাব ফুটবলের গোল সংখ্যা ৬৪৩। অর্থাৎ একটি গোল করলে ফুটবল সম্রাটের রেকর্ড স্পর্শ করবেন মেসি। দু’টো করলে ভেঙে দেবেন সেই রেকর্ড। পেলের এই রেকর্ড অক্ষত ছিল অর্ধশতাব্দী ধরে।আর তারপরেই এল হুমকি। লিও মেসিকে হয় বেতন কমাতে হবে, না হয় বার্সা ছাড়তে হবে। বার্সেলোনার সভাপতি পদপ্রার্থী এমিলি রোসাডের এই বক্তব্যে চাঞ্চল্য ছড়িয়েছে। তিনি সভাপতি পদে নির্বাচিত হলে বার্সার গৌরব কীভাবে পুনরুদ্ধার করবেন, সে বিষয়ে সাক্ষাৎকার দিতে গিয়ে মেসি সম্পর্কে এই বিস্ফোরক মন্তব্য করেন। ২০১৫ সাল থেকে বার্সার বোর্ড অব ডিরেক্টরে আছেন রোসাড।

আগামী বছর মেসি ক্যাটালান ক্লাবে থাকবেন কিনা, প্রশ্নের জবাবে রোসাড বলেন, ‘মেসির সঙ্গে আলোচনায় বসতে হবে। বেতন কম নেওয়ার কথা বলব। এখন ওর বেতন প্রচুর, আমাদের পক্ষে তা দেওয়া সম্ভব নয়। মেসি বার্সাকে অনেক সম্মান এনে দিয়েছেন। একাধিক ইতিহাস রচিত হয়েছে। কিংবদন্তিদের আমরা সম্মান জানাই। কিন্তু বাস্তবকেও মানতে হবে।’

এই মন্তব্যের পর সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে ওই ব্যক্তির নামে গালমন্দ করতেও ছাড়ছেন না মেসির সর্মথকরা। এমনিতেই বাবার কথা শুনে রাজি না হলে এ বছরই বার্সেলোনা ছেড়ে ইংল্যান্ডের ম্যানচেস্টার সিটিতে চলে যাওয়া ছিল মেসির কাছে স্রেফ সময়ের অপেক্ষা। পর এটাই বার্সেলোনায় আর্জেন্টাইন মহাতারকার শেষ বছর তাতে সন্দেহ নেই।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com