বরিশালে মহানগর বিএনপির ত্রাণ বিতরণ

0

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে করোনায় কর্মহীন অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বরিশাল বিএনপি। কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমানে সরোয়ারের অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

শনিবার (৯ মে) বরিশাল মহানগরের ২নং ওয়ার্ড কাউনিয়া মেইন রোডের আমিন বাড়ি এলাকা ব্রাঞ্চরোডের দিবা নৈশ মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে ৪ শতাধিক মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

বেলা ১১ টায় আমিনবাড়ি কাউনিয়া বালিকা আলিম মডেল মাদরাসায় সরকারি নিয়ম মেনে শারীরিক দূরত্ব বজায় রেখে এখানে ২ শতাধিক অসহায়,দুস্থ ও দরিদ্র মহিলা,পুরুষ ও শিশুদের মাঝে ৪কেজি চাল,২ কেজি আলু ও ১ কেজি ডাল তাদের হাতে তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন বরিশাল মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সাবেক ওয়ার্ড কাউন্সিলর জিয়া উদ্দিন সিকদার, সহ-সভাপতি রফিক আহমেদ সরদার (রুনু), মহানগর স-সভাপতি অ্যাডভোকেট মহসিন মন্টু, ২নং ওয়ার্ড সভাপতি অ্যাডভোকেট,আঃ মান্নান মৃধা,বরিশাল (দক্ষিণ) জেলা বিএনপি সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম শাহিনসহ অনেকে।

অপরদিকে দুপুর ১২ টায় কাউনিয়া ব্রাঞ্চরোডের দিবা নৈশ মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে ২ শতাধিক অসহায় মানুষের মাঝে জেলা সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম শাহিন উপস্থিত থেকে ত্রাণ সামগ্রী বন্টন করেন।

বরিশাল মহানগর সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার লকডাউনের কারণে ঢাকায় আটকে পড়ার কারণে তিনি স্ব শরীরে হাজির হতে না পারলেও তার হয়ে দলের আমরা সকল নেতা-কর্মীরা আমাদের সাধ্যমত ত্রাণ দিয়ে যাচ্ছি।

এর আগে কাউনিয়া থানা পুলিশের উপস্থিতিতে ত্রান সামগ্রী নিতে আসাদের জন্য বিএনপি দলীয় কর্মীরা রং দিয়ে নিদিষ্ট দূরত্ব বজায় রেখে দাঁড়াবার স্থান তৈরি করে দেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com