এবার পাঁচবিবিতে ত্রাণসহ শ্যালক ও দুলাভাই আটক

0

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আমিরপুর গ্রাম থেকে ৬৮ প্যাকেট ত্রাণ সামগ্রীসহ জেলা পরিষদ সদস্য ফারুখ হোসেন ও তার দুলাভাই দিলদার হোসেনকে আটক করেছে র‌্যাব সদস্যরা। 

বুধবার বিকেলে জেলা পরিষদ সদস্যের ভগ্নিপতির বাড়ি থেকে ত্রাণ সামগ্রীগুলো উদ্ধার করা হয়। আটক ফারুখ ওই গ্রামের জয়নাল আবেদীনের ছেলে ও দিলদার একই গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে।

এর আগে গতকাল মঙ্গলবার বিকেলে জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর বাজারে অবৈধভাবে সরকারি চাল বিক্রির সময় শ্যালক ও দুলাভাইকে আটক করে র‌্যাব। তারা হলেন, গোপীনাথপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ সাইদুর (৪৭) ও তার শ্যালক আনোয়ার জাহিদকে (২৭)। এসময় তাদের কাছ থেকে সাত বস্তা ওএমএস’র (ওপেন মার্কেট সেল) চাল উদ্ধার করা হয়।

Joypurhat

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমেনুর রশিদ জানান, পাঁচবিবি উপজেলার মোহাম্মদপুর, কুসুম্বা ও আওলাই ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত জেলা পরিষদ সদস্য ফারুখ হোসেন দরিদ্র মানুষের মাঝে বিনামূল্যে বিতরণের উদ্দেশ্যে ত্রাণ সামগ্রীগুলো তার দুলাভাইয়ের বাড়িতে রাখেন।

নিয়ম অনুযায়ী ত্রাণ সামগ্রীগুলো দ্রুততম সময়ের মধ্যে বিতরণের কথা থাকলেও তিনি অসৎ উদ্দেশ্যে সেগুলো মজুত করেছেন এমন খবর পেয়ে ওই গ্রামে অভিযান চালিয়ে ত্রাণের মালামালসহ ওই ২ জনকে আটক করা হয়।

এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান র‌্যাব অধিনায়ক।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com