নেতাকর্মীদের জামিন নামঞ্জুরের প্রতিবাদ জানালেন সালাম-মজনুর

0

নেতাকর্মীদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর প্রতিবাদ জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম এবং সদস্য সচিব রফিকুল আলম মজনু।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তারা প্রতিবাদ জানান।

বিবৃতিতে তারা বলেন, ৭ জানুয়ারি প্রহসনমূলক ও একতরফা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে জোর করে ক্ষমতা কুক্ষিগত করে রেখেছে দখলদার আওয়ামী অবৈধ সরকার। তারা অশুভ উদ্দেশ্য নিয়ে বিএনপি এবং সহযোগী সংগঠনসহ বিরোধী দলের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলায় আদালতকে দিয়ে ফরমায়েশি সাজা, জামিন নামঞ্জুর ও কারান্তরীণের খেলায় মেতে উঠেছে।

তারা আরও বলেন, সেটিরই ধারাবাহিকতায় কামরাঙ্গীরচর থানার নাশকতা মামলায় সাজাপ্রাপ্ত ঢাকা মহানগর দক্ষিণ ৫৬ নম্বর ওয়ার্ড বিএনপির আহ্বায়ক গোলাম রসুল শামীম, লালবাগ থানার মামলায় স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণের সাবেক সভাপতি শফিউদ্দিন আহমেদ সেন্টু, স্বেচ্ছাসেবক দল নেতা জিয়ার আলী তাইয়াব, স্বেচ্ছাসেবক দল ২৪ নম্বর ওয়ার্ড শাখার সাবেক সভাপতি সোহাগ হোসেন বিপ্লব, ২৩ নম্বর ওয়ার্ড বিএনপির সহসভাপতি আরমান মিয়া, ২৩ নম্বর ওয়ার্ড বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মজিবুর রহমান সাঞ্জু এবং সাবেক কমিশনার আলতাব হোসেনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে। দখলদার আওয়ামী ফ্যাসিস্ট সরকারের এ ধরনের জুলুম প্রতিরোধে দলমত নির্বিশেষে সকলকে আন্দোলন-সংগ্রামে ঝাঁপিড়ে পড়তে হবে।

নেতৃবৃন্দ বলেন, সারা দেশে প্রতিনিয়ত আদালতকে দিয়ে মিথ্যা মামলায় বিএনপিসহ বিরোধী নেতাকর্মীদের সাজা ও জামিন নামঞ্জুরের মাধ্যমে কারান্তরীণ করার ঘটনায় আমরা গভীর উদ্বেগ প্রকাশ করছি এবং তাদের সাজা বাতিল এবং তাদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারসহ অবিলম্বে নিঃশর্ত মুক্তির জোর আহ্বান জানান তারা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com