ইতালিতে ঝগড়ার জেরে কিশোরগঞ্জের অষ্টগ্রামে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

0

কিশোরগঞ্জের অষ্টগ্রামে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন পুলিশসহ অন্তত ১৫ জন। এ ঘটনায় জিজ্ঞেসাবাদের জন্য ১২ জনকে আটক করা হয়েছে।

শুক্রবার (৫ এপ্রিল) বিকেলে আব্দুল্লাহপুর ইউনিয়নের উত্তর আব্দুল্লাহপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত এক্তার মিয়া (৫০) ওই গ্রামের ছমেদ আলীর ছেলে।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ জানায়, আব্দুল্লাহপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আনোয়ার হোসেন খান ও সাবেক চেয়ারম্যান মুক্তার খাঁ গ্রুপের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিনের বিরোধ ছিল। আনোয়ার চেয়ারম্যানের এক ভাই ও মুক্তার খার এক বিয়াই ইতালিতে থাকেন। সম্প্রতি ইতালিতে তাদের মধ্যে টাকা নিয়ে ঝগড়া হয়। এর জের ধরে অষ্টগ্রামে তাদের নিজ বাড়িতে বৃহস্পতিবার দু’পক্ষের মধ্যে বাগবিতণ্ডা হয়। বিষয়টি মারামারির পর্যায়ে যাওয়ার আগে পুলিশ ও স্থানীয়রা দুই পক্ষকে মিলিয়ে দেন।

কিন্তু শুক্রবার বিকেলে দু’পক্ষই সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষের সময় উভয় পক্ষ রামদা, ছুরি, বল্লম, লোহার রড ও লাঠিসোটা নিয়ে একে অপরের ওপর ঝাঁপিয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে এক্তার মিয়াকে অস্ত্র দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

প্রায় ঘণ্টাব্যাপী সংঘর্ষের সময় উভয় পক্ষের বেশ কয়েকটি বাড়িঘর ও দোকানপাটও ভাঙচুর করা হয় বলে জানা গেছে। আহতদের মধ্যে অনেকেই কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com