ডামি সরকার লুটেপুটে পুরো দেশটাকে গিলে খাচ্ছে: আমিনুল

0

‘ক্ষমতাসীন অবৈধ, ডামি সরকার লুটেপুটে পুরো দেশটাকে গিলে খাচ্ছে’ বলে অভিযোগ করেছেন বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক। তিনি বলেন, এরা দেশের গণতন্ত্র খেয়েছে, ভোটাধিকার খেয়েছে, অর্থনীতি খেয়েছে। এবার স্বাধীনতা, স্বার্বভৌমত্ব খেতে শুরু করেছে। এদের হাত থেকে দেশকে বাচাতে হবে।

আমিনুল হক বলেন, আওয়ামী লীগের লুটপাটের কারণে ও তাদের নিয়ন্ত্রিত সিন্ডিকেটের কারণে আজ দ্রব্যমূল্য সাধারণ মানুষের নাগালের বাইরে। মানুষ দুই বেলা পেটপুরে খেতে পারছে না। আর অন্যদিকে সরকারের লোকজন বিদেশে টাকা পাচার করছে, বেগমপাড়া বানাচ্ছে। জনগণের কষ্টকে তারা উপহাস করছেন। অনির্বাচিত এই সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিনে এ দেশের মানুষের মুক্তি মিলবে না।

শনিবার (৯ মার্চ) সকালে বিদ্যুৎ,গ্যাস,জ্বালানি ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে ইস্টার্ন হাউজিং ও মিরপুর ১১ নম্বর কাঁচাবাজার এলাকায় গণসংযোগ করে লিফলেট বিতরণকালে আমিনুল হক এসব কথা বলেন।

জাতীয় ফুটবল দলের সাবেক এই অধিনায়ক বলেন, ৭ জানুয়ারির নির্বাচন ছিল ডামি নির্বাচন। দেশের মানুষ দেখেছে ২ শতাংশ লোকও ভোট দিতে যায়নি। এ নির্বাচন পৃথিবীর কারও কাছেই গ্রহণযোগ্য হয়নি। এ নির্বাচন দেশে ও সারাবিশ্বের মানুষ প্রত্যাখ্যান করেছে। রাষ্ট্রীয় যন্ত্রকে ব্যবহার করে জনগণকে ভোটের অধিকার থেকে বঞ্চিত করেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com