আওয়ামী লীগের ভোট ডাকাতির স্বপ্ন আর পূরণ হবে না: মাহবুব উদ্দিন খোকন

0

আওয়ামী লীগের ভোট ডাকাতির স্বপ্ন আর পূরণ হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গাইবান্ধা জেলা বিএনপির পদযাত্রা শেষে বিএনপি অফিসের সামনে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ কথা বলেন ।

তিনি বলেন, আওয়ামী লীগের জনসমর্থন নেই, তাই জনসমর্থনে দেউলিয়া হয়ে প্রশাসন দিয়ে জনগনের ভোট চুরি করে ক্ষমতায় আসে। দিনের ভোট রাতে সিল মারে ক্ষমতায় যায়। আবারো তারা নীল নকশা তৈরি করছে, এবার চুরি নয় ডাকাতি করা জন্য। ইভিএমটা হচ্ছে ডাকাতি করার সহজ উপায়। ভোট কেন্দ্রে ইভিএমে মেমরি কার্ড পরিবর্তন করে ফলাফল প্রকাশ করা। উপ-নির্বাচনগুলোই তার প্রমাণ। হাসিনার অধীনে আর কোনো নির্বাচন নয়।

তিনি আরো বলেন, বর্তমান সরকার ভোটারবিহীন নিশিরাতের সরকার। গণবিরোধী কার্যকলাপ, দূর্নীতি, লুটপাট, সাধারন জনগণের ভোটারধিকার ও মানবাধিকার হরণ করে একদলীয় কর্তত্ববাদী দুঃশাসন কায়েম করছে। তাই তারা জনগণের ওপর ক্ষিপ্ত হয়ে দফায় দফায় জিনিসপত্রের দাম বৃদ্ধি করছেন। নির্বাচনে কোনো অনিয়ম ও সহিংসতা হলে তার দায়ভার নির্বাচন কমিশনকে নিতে হবে। বিএনপির গণজোয়ারে ভীত হয়ে আওয়ামী লীগ মামলা-হামলা চালাচ্ছে। জনগণ ঐক্যবদ্ধ হয়েছে। ভোট ডাকাতদের ধরার জন্য। তাই বিএনপির ১০ দফা দাবি মেনে নিয়ে নিরপেক্ষ সরকারের অর্ধীনে আগামী দ্বাদশ নির্বাচন দেয়ার আহ্বান জানান তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com