‘ফ্যাসিবাদী-নাৎসিবাদী এ ভোটবিহীন অবৈধ সরকারের পতনের ঘণ্টা বেজে গেছে’

0

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে দেশব্যাপী বিরোধীদলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহার, খালেদা জিয়াসহ সব রাজবন্দির মুক্তি ও ১০ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে রাজধানীতে পদযাত্রা করেছে সমমনা পেশাজীবী গণতান্ত্রিক জোট।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে পদযাত্রাটি পুরানা পল্টন মোড় থেকে শুরু হয়ে ফকিরাপুল পানির ট্যাংকি ঘুরে আবার পল্টনে এসে শেষ হয়।

এর আগে সংক্ষিপ্ত সমাবেশে জোটের প্রধান সমন্বয়কারী ও বাংলাদেশ ইয়ুথ ফোরামের সভাপতি সাইদুর রহমান বলেন, ফ্যাসিবাদী-নাৎসিবাদী এ ভোটবিহীন অবৈধ সরকারের পতনের ঘণ্টা বেজে গেছে। এ ভোট চোর সরকারের দুর্নীতিগ্রস্ত মন্ত্রী-আমলাদের সঙ্গে দেশের অসাধু ব্যবসায়ীদের যোগসাজশে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের কৃত্রিম সংকট তৈরি হয়েছে। দেশের টাকা লুটপাট করে তারা বিদেশে পাচার করছে। ৯০’র আদলে এ কর্তৃত্ববাদী দখলদার সরকারের বিরুদ্ধে গণঅভ্যুত্থানেরও আহ্বান জানান তিনি।

পদযাত্রা কর্মসূচিতে জোটের সহকারী সমন্বয়কারী অ্যাডভোকেট মাইনুদ্দিন মজুমদার বলেন, দেশের জনগণের এ দুর্বিষহ পরিস্থিতিতে আমরা নীরব দর্শকের ভূমিকা পালন করতে পারি না। জনগণকে সঙ্গে নিয়ে এ স্বৈরাচারী অবৈধ সরকারের পতন ঘটিয়েই ছাড়বো ইনশাল্লাহ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com