সরকারি দলের উপজেলা পর্যায়ের নেতারাও বিদেশে টাকা পাচার করছে: জি এম কাদের

0

দেশের মানুষ ‍দুঃশাসন থেকে মুক্তি চায় বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জি এম কাদের)। সরকারি দলের উপজেলা পর্যায়ের নেতারাও বিদেশে টাকা পাচার করছে বলে উল্লেখ করেন তিনি।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর বনানীস্থ কার্যালয় মিলনায়তনে নিজের জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এ সময় নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন তিনি।

জিএম কাদের বলেন, ‘আমরা দেশের মানুষের মুক্তির জন্য রাজনীতি করছি। আমরা দেশের মানুষকে মুক্তি দিতে চাই। দেশের মানুষ বৈষম্য ও দুঃশাসন থেকে মুক্তি চায়। সরকারি দলের উপজেলা পর্যায়ের নেতারাও বিদেশে টাকা পাচার করছে।’

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, ‘এখনো দেশের মানুষের সাথে রাজনৈতিকভাবে বৈষম্য সৃষ্টি করা হচ্ছে। যারা দল করে তাদের অর্থ উপার্জনের ব্যবস্থা করে দেয়া হচ্ছে। সরকারি দলের উপজেলা পর্যায়ের নেতারা হাজার কোটি টাকার মালিক হয়ে গেছেন। তাদের দেশে টাকা রাখার জায়গা নেই, তারা বিদেশে টাকা পাচার করছে। সাধারণ মানুষের ওপর অত্যাচার করছে, তাদের চাঁদাবাজী থেকে ভিক্ষুকও রেহাই পায় না।’

তিনি বলেন, ‘দেশে আইনের শাসন নেই। দেশের মানুষের ধারণা, আইন নিজের গতিতে চলতে পারছে না। ভালো মানুষ সমাজে টিকতে পারছে না। সাধারণ মানুষ নিজ দেশকে নিরাপদ মনে করছে না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com