মানুষ আওয়ামী লীগ সরকারকে আর ক্ষমতায় চায় না: নজরুল

0

মানুষ আওয়ামী লীগ সরকারকে আর ক্ষমতায় চায় না জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে অতিষ্ঠ সাধারণ মানুষ পরিবর্তন চায়।

তিনি বলেন, দেশের ৫৩ শতাংশ মানুষ খাবার কমিয়ে দিয়েছে। আওয়ামী লীগের অধীনে কেউ নির্বাচনে যাবে না। যার প্রমাণ ব্রাহ্মণবাড়িয়ায় ১০ শতাংশ ভোটও পড়েনি। মানুষ এ সরকারকে আর ক্ষমতায় চায় না।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টায় সিলেট মহানগর বিএনপির পদযাত্রায় তিনি এসব কথা বলেন।

নজরুল ইসলাম খান আরও বলেন, আজকের ক্ষমতাসীন দল পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করছে এটা কোন ধরনের সংস্কৃতি? বিএনপির প্রতিটি কর্মসূচির আগে আমাদের নেতাকর্মীদের মারধর করা হয়, মামলা দেওয়া হয়। বাংলাদেশকে মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীন করা হয়েছে কিন্তু বৈষম্য থেকে গেছে।

এ বিএনপি নেতা বলেন, আওয়ামী লীগ সবসময় উন্নয়নের কথা বলে। কিন্তু তাদের উন্নয়ন হচ্ছে গুটি কয়েক মানুষের জন্য। করোনার সময়ও দেশে ১২ হাজার নতুন কোটিপতি তৈরি হয়েছে। এদের উন্নয়ন করছে সরকার।

মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকির সভাপতিত্বে ও সদস্য সচিব মিফতাহ সিদ্দিকীর পরিচালনায় পদযাত্রায় আরও বক্তব্য দেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদীর, ড. এনামুল হক চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় সদস্য ও সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন আহমদ মিলন, সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, জাতীয় নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী ও হাদিয়া চৌধুরী মুন্নী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com