আওয়ামী লীগ যতবার ক্ষমতায় এসেছে, দেশে ততবার আশান্তি সৃষ্টি করেছে: মির্জা আব্বাস

0

আওয়ামী লীগ যতবার ক্ষমতায় এসেছে, দেশে ততবার আশান্তি সৃষ্টি করেছে জানিয়ে, বিএনএপি স্থায়ী কমিটির সদস্য মীর্জা আব্বাস বলেছেন, বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য আন্দোলন করছে না, দেশের মানুষের মুক্তির জন্য ও দেশের মানুষের শান্তির জন্য বিএনপি আন্দোলন করছে, আন্দোলন করবে’।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে ময়মনসিংহ মহানগর বিএনপি আয়োজিত বিভাগীয় পদযাত্রা শুরুর আগে শহরের টাউন হল মোড়ের সমাবেশে তিনি এসব কথা বলেন।

বিএনপির এই নেতা বলেন, ‘আমরা পদযাত্রা করছি এই কারণে যে, বাংলাদেশের জনগণকে মুক্ত করতে হবে, এদেশের মানুষের কথা বলার অধিকার দিতে হবে, ভোটের অধিকার দিতে হবে এবং নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে।’

আইশৃঙ্খালা বাহিনীর সদস্যদের প্রশ্ন করে মির্জা আব্বাস বলেন, ‘আপনাদের পরিবার কি কষ্টে নেই? সাধারণ মানুষ সবাই আজ দ্রব্যমূল্যবৃদ্ধির কুফল ভোগ করছে। যারা শান্তি সমাবেশ করছেন, লুটপাট করা ছাড়া বাংলাদেশের মানুষ সবাই আজ কষ্ট করছে।’

মীর্জা আব্বাস আরও বলেন, ‘দেশে গণগ্রেপ্তার ও গায়েবি মামলা চলছে। তাই এই সরকারকে বিদায় করতে হবে। এজন্য রাজনীতির যুদ্ধে নামতে হবে। যুদ্ধে না নামলে সরকারকে সরানো যাবে না। বিএনপি কর্মসূচি দিলেই তারা (আ.লীগ) শান্তি সমাবেশ করে। আশান্তির সৃষ্টি করে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com