‘মামলা-হামলা দিয়ে চলমান গণতান্ত্রিক আন্দোলনকে বাধাগ্রস্ত করা যাবে না’

0

বিদ্যুৎ, গ্যাস, চাল, আটা, লবণসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ, দেশব্যাপী বিরোধীদলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও খালেদা জিয়াসহ সব রাজবন্দীর মুক্তি এবং যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে ১০ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে রাজধানীতে পদযাত্রা করেছে সমমনা পেশাজীবী গণতান্ত্রিক জোট।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর পুরানা পল্টন মোড় থেকে দৈনিক বাংলা মোড় পর্যন্ত এ পদযাত্রা কর্মসূচি পালন করা হয়।

আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে সমমনা পেশাজীবী গণতান্ত্রিক জোটের সমন্বয়কারী ও বাংলাদেশ ইয়ূথ ফোরামের সভাপতি মুহাম্মদ সাইদুর রহমান বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে জনগণের নাভিশ্বাস চরমে উঠেছে। সরকারের মন্ত্রীরা ব্যবসায়ীদের সঙ্গে সিন্ডিকেট করে দেশের টাকা বিদেশে পাচার করছে। দেশের লাখ লাখ বিরোধীদলীয় নেতাকর্মীর বিরুদ্ধে গায়েবি মামলা দিয়ে হয়রানি করছে। মামলা-হামলা দিয়ে চলমান গণতান্ত্রিক আন্দোলনকে বাধাগ্রস্ত করা যাবে না। অবৈধ সরকারকে বিদায় নিতেই হবে। দেশনেত্রী খালেদা জিয়াসহ সব রাজবন্দিকে অবিলম্বে মুক্তি দিতে হবে। ৯০-র আদলে গণঅভ্যূত্থানের মাধ্যমেই ১০ দফা দাবি বাস্তবায়ন করতে হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com