আওয়ামী লীগ রাজনৈতিকভাবে সম্পূর্ণ পরাজিত: শাহাদাত

0

বিএনপির এবারের পদযাত্রা কর্মসূচি আওয়ামী লীগের জন্য শবযাত্রা হবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন। তিনি বলেন, বিএনপি ১০ দফা দাবিতে শান্তিপূর্ণ আন্দোলন কর্মসূচি পালন করে আসছে। এসব কর্মসূচিতে সাধারণ মানুষ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করছেন।

‘আর আওয়ামী লীগের কর্মসূচি দেখে দেশের মানুষ হাসে। তারা যতই শান্তি সমাবেশ দেন, যতই জনগণের সম্পদ রক্ষার কথা বলেন, জনগণের কাছে তা হাস্যকর হিসেবে পরিচিত পায়। কারণ আওয়ামী লীগ রাজনৈতিকভাবে সম্পূর্ণ পরাজিত হয়েছে। তারা এখন পুলিশ ও আদালতের আশ্রয় নিচ্ছে। জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়ে রাজনৈতিকভাবে পরাজিত হয়েছে। আওয়ামী লীগের ভূমিকা দেখলে মনে হয়, আওয়ামী লীগ সরকারে নেই, বিরোধীদলে। তবে পাল্টা কর্মসূচি দিয়ে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন বন্ধ করা যাবে না।’

গতকাল বুধবার ১৫ (ফেব্রুয়ারি) বিকেলে চট্টগ্রাম মহানগরীর কাজির দেউড়িতে দলীয় কার্যালয়ের মাঠে মহানগর বিএনপির প্রস্ততি সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডা. শাহাদাত হোসেন বলেন, ক্ষমতাসীনরা লুটপাট ও দুর্নীতি করে বিদেশে অর্থপাচার করছে। গত ১৫ বছরে আওয়ামী লীগ সরকার ১০ লাখ কোটি টাকা বিদেশে পাচার করেছে। আজকে রিজার্ভ শূন্যের দিকে এগিয়ে যাচ্ছে। ব্যবসায়ীরা কাঁচামাল আমদানির জন্য এলসি খুলতে পারছেন না। গ্যাসের অভাবে পোশাক উৎপাদন করতে পারছেন না। মানুষের সম্পদ চুরি করে বাইরে নেওয়ার হিসাব আগামী দিনে অবশ্যই দিতে হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com