ইবিতে র‌্যাগিংকান্ডে ছাত্র ইউনিয়ন ও ছাত্রদলের পৃথক মিছিল

0

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ছাত্রীকে র‌্যাগিং ও জোরপূর্বক বিবস্ত্র করে ভিডিও ধারণের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ করেছে ছাত্র ইউনিয়ন বিশ্ববিদ্যালয় সংসদ।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে ক্যাম্পাসের আমবাগানে তারা এ মিছিল করেন। এছাড়া একইদিন সন্ধ্যায় একই দাবিতে মশাল মিছিল করেন শাখা ছাত্রদল। এর আগে একই দাবিতে পৃথক সংবাদ বিবৃতি দেয় শাখা ছাত্র ইউনিয়ন, ছাত্র মৈত্রী ও ছাত্রদল। এদিকে বিষয়টি তদন্তে প্রশাসনের কর্তৃক তদন্ত কমিটি গঠনের পর এবার শাখা ছাত্রলীগের পক্ষ থেকে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

সন্ধ্যায় ক্যাম্পাস পাশের শেখপাড়া বাজারে মশাল মিছিল শুরু করেন শাখা ছাত্রদলের নেতাকর্মীরা। মিছিলটি ক্যাম্পাসের প্রধান ফটক ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়। এসময় শাখা ছাত্রদলের আহবায়ক সাহেদ আহম্মেদ ও সদস্য সচিব মাসুম রুমি মিথুনের নেতৃত্বে যুগ্ম-আহবায়ক আনোয়ার পারভেজ, আহসান হাবীব, রুকন উদ্দিন, সালাউদ্দিন, সদস্য রাফিজ. নুর উদ্দিন, মিঠুন, স্বাক্ষর, মামুন, পুলকসহ অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়া একইদিক রাতে এ ঘটনায় জড়িতদের বিচার দাবি করেছেন বিশ্ববিদ্যালয় এ্যালামনাই এসোসিয়েশন ও সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট বিশ্ববিদ্যালয় শাখা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com