বিএনপি নেতাকে কুপিয়ে রক্তাক্ত করে পুলিশে দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে

0

ঢাকার কেরানীগঞ্জে মো. জাকির হোসেন নামে এক বিএনপি নেতাকে কুপিয়ে রক্তাক্ত করে পুলিশে দেওয়ার অভিযোগ উঠেছে হযরতপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন আয়নাল ও তার স্বজনদের বিরুদ্ধে।

জাকিরের স্ত্রী শিউলী হোসেনের অভিযোগ, বুধবার (১০ আগস্ট) সকালে ইউনিয়নের আলিপুর গ্রামে একই বংশের দুই ভাই মো. সেলিম ও রিয়াজুলের মধ্যে ঝগড়ার জেরে জাকির এগিয়ে এলে ইউপি চেয়ারম্যান আয়নাল, তার দুই ভাই, দুই ছেলে, ভাতিজা, ভাগিনাসহ প্রায় ১৫/২০ জন মিলে জাকির হোসেনকে বেধড়ক মারধর করেন এবং কুপিয়ে তার হাতের কিছুটা কেটে দেন।

এতে জাকিরের কপালে চার-পাঁচটি সেলাই এবং হাতে ২৭টি সেলাই লেগেছে বলে জানিয়েছেন তার ছেলে শাফিন আহমেদ।

জাকির হোসেনের মেয়ে জুবাইদা জানান, তার বাবা ওষুধ আনতে গিয়ে দেখেন, সেলিম ও রিয়াজুলের মধ্যে ঝগড়া হচ্ছে। এসময় সেলিম তার বাবার (জাকির) কাছে বিচার দিলে তিনি বলেন, পরে দেখা যাবে। এ কথা শুনে রিয়াজুল ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যানকে বললে চেয়ারম্যান ও তার পরিবারের ২০/৩০ জন মিলে জাকিরকে মারধর করে রক্তাক্ত করেন।

তিনি আরও বলেন, মার খেয়ে আমার বাবা দৌড়ে বাড়ি চলে এলে আমরা বাবাকে প্রাথমিক চিকিৎসা দিচ্ছিলাম। এসময় চেয়ারম্যান পুলিশ নিয়ে এসে বাবার কলার ধরে মারতে মারতে টেনে হিঁচড়ে নিয়ে যান। আমার বাবার কোনো দোষ ছিল না। আল্লাহর কাছে বিচার দিচ্ছি। মানুষ কি করে একজন রক্তাক্ত মানুষকে টেনে হিঁচড়ে নিয়ে পুলিশে দেয়?

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com