সরকার কৃষক মারার সরকার হিসেবে আত্মপ্রকাশ করেছে: রসিক মেয়র

0

জ্বালানি তেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি করে বর্তমান সরকার কৃষক মারার সরকার হিসেবে আত্মপ্রকাশ করেছে বলে মন্তব্য করেছেন রংপুর সিটি করপোরেশনের (রসিক) মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

পেট্রল, ডিজেলসহ জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি ও ঘন ঘন লোডশেডিংয়ের প্রতিবাদে বুধবার (৯ আগস্ট) দুপুরে রংপুরে জাতীয় পার্টির উদ্যোগে বিক্ষোভ সমাবেশে এ মন্তব্য করেন মেয়র।

বর্তমান সরকারপ্রধানকে উদ্দেশ করে জাতীয় পার্টির এ প্রেসিডিয়াম সদস্য বলেন, ‘র‌্যাব, পুলিশ, বিজিবি, আনসার দিয়ে ক্ষমতায় টিকে থাকতে চাইলে আপনি বোকার স্বর্গে বাস করছেন। আপনি তো দুদিনের নস্যি সরকার। আপনাকে উৎখাত করতে বেশি সময় লাগবে না। কারণ, এই বাংলাদেশের মানুষ এমন কিছু নেই যে পারে না। এরা বীরের জাতি।’

মেয়র বলেন, ‘বর্তমান সরকার উন্নত রাষ্ট্রের স্বপ্ন দেখিয়ে মেগা প্রকল্প করে দেশকে পিছিয়ে দিয়েছে। তাই তাওয়া গরম হয়েছে। সেই তাওয়ায় কিছু দিলেই ফুটে যাচ্ছে। এই সরকারের সময় ফুরিয়ে এসেছে।’

জাতীয় পার্টি এই সরকারের আর কোনো অন্যায় কাজ বরদাস্ত করবে না বলেও জানান মোস্তাফিজার রহমান। তিনি গণভবনে না থেকে প্রধানমন্ত্রীকে মাঠে এসে মানুষের কষ্ট দেখার আহ্বান জানান। সেই সঙ্গে রংপুরের জাতীয় পার্টিকে সবসময় প্রস্তুত থাকারও নির্দেশ দেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com