বিএনপি জনগণের দল, তাই আমরা জনগণের পক্ষে কথা বলি: কাইয়ুম চৌধুরী

0

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, বিএনপি জনগণের দল, তাই আমরা জনগণের পক্ষে কথা বলি। আর জনগণের পক্ষে কথা বললে আওয়ামী লীগের সহ্য হয়না। তাদের গায়ে জ্বালা ধরে। আওয়ামী লীগ তখন পাগল হয়ে যায়। আর জনগণের পক্ষে কথা বলেলেই তারা গুম ও খুনের উৎসবে মেতে উঠে। এটি তাদর চারিত্রিক সমস্যা। তাদের পুরাতন অভ্যাস অনুযায়ী জনগণের দাবী নিয়ে যখন ভোলার রাস্তায় আমাদের ভাই আব্দুর রহিম নেমেছিল তখনই রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে আমার ভাইকে হত্যা করেছে। নিহত আব্দুর রহিমের মমতাময়ী মা আজ হাহাকার করছেন। অশ্রু ভেজা নয়নে তার প্রশ্ন হচ্ছে- ‘আমার ছেলে তো নিজের স্বার্থের জন্য কোনো কথা বলেনি, আন্দোলন করেনি। আমার ছেলে তো জনগণের পক্ষে কথা বলতে গিয়ে শহীদ হয়েছে। এই ছেলেই ছিল আমার পরিবারের একমাত্র ভরসা। এখন আমরা কোথায় যাব, কি খাবো?’ অসহায় এই মায়ের  এসব প্রশ্নের উত্তর কে দেবে, তার চেখের জল কে মুছে দেবে? শুধু এক আব্দুর রহিমের মা ই নয়, এভাবে হাজারো আব্দুর রহিমের মা এভাবে নিরবে চেখের অশ্রু ঝড়াচ্ছেন। এমন মায়ের চোখের জলেই আওয়ামী লীগ বঙ্গোপসাগরে ভেসে যাবে ইনশাআল্লাহ।

আজ মঙ্গলবার দুপুরে সিলেট জেলা বিএনপির উদ্যোগে গোলাপগঞ্জ উপজেলার রানাপিং এলাকায় ভোলায় পুলিশের গুলিতে নিহত আব্দুর রহিম হত্যাকান্ডের প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বন্যায় কৃষকদের ফসল ভেসে গেছে। পানি নামার পর কৃষকরা যখন ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে ঠিক তখনই সরকার পরিকল্পিত ভাবে সারের দাম প্রতি কেজিতে ৭ টাকা করে বাড়িয়েছে। তারা এদেশের মানুষকে বাঁচতে দেবেনা। তাই বেঁচে থাকতে হলে সকলকে ঐক্যবদ্ধ ভাবে আন্দোলনের মাধ্যমে এই সরকারকে বিতাড়িত করতে হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com