স্বৈরশাসন থেকে মুক্ত হতে ধানের শীষে ভোট দিন — ড. খন্দকার মোশাররফ

0

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন সাবেক সফল মেয়র সাদেক হোসেন খোকার সুযোগ্য সন্তান। আজকে ডেমরাবাসী ধানের শীষের সমর্থনে ইশরাক হোসেন এর জন্য যে গণজোয়ার সৃষ্টি করেছেন এ জন্য আপনাদেরকে ধন্যবাদ ও অভিনন্দন জানাই। এই পথসভার মাধ্যমে আজকে প্রমাণিত হয় পুরো ঢাকার শহরে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে।

খন্দকার মোশাররফ বলেন, বাংলাদেশ আজকে যে অন্যায়-অত্যাচার, নির্যাতন অপশাসন ও স্বৈরশাসন চলছে তার হাত থেকে রক্ষা করতে হলে ঢাকাবাসীকে শপথ নিতে হবে এবং আপনাদের কাছে আগামী ১ তারিখের নির্বাচন এর জন্য একটি বড় সুযোগ। ধানের শীষ এবং ইশরাককে বিপুল ভোটে জয়যুক্ত কররার। দেশের গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে মুক্ত ও দেশের মানুষের অধিকার প্রতিষ্ঠা করার জন্য ধানের শীষকে জয়যুক্ত করবেন।

ঢাকা দক্ষিণ সিটিতে বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেনের পক্ষে মঙ্গলবার ডেমরা স্টাফ কোয়ার্টার হোসেন মার্কেটের সামনে এক পথসভায় তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, আজকে আপনাদেরকে বলতে চাই এই ধানের শীষ মার্কা জিয়াউর রহমানের মার্কা, ধানের শীষ মার্কা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মার্কা, এই মার্কা দেশনায়ক তারেক রহমানের ও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের।

বাওয়ানী জুটমিল, ডেমরা বাজার, মিরপাড়া, আমুলিয়া স্টাফ কোয়ার্টার রোড, হাজী নগর ব্রীজ, মোয়াজ্জেম আদর্শ উচ্চ বিদ্যালয়, সারুলিয়া বাজার, মা-মেমোরিয়াল স্কুল, সফুরুদ্দিন মার্কেট, আমতলা, তালেবালী মসজিদ, জয়নালের স্কুল, অক্সফোর্ড স্কুল হয়ে রসুলনগর এলাকায় গণসংযোগ ও প্রচারণা চালাবেন তিনি।

ইতোমধ্যেই তার গণসংযোগে জনতার ঢল নেমেছে। হাজারো মানুষের জনসংযোগ রীতিমত মিছিলে পরিণত হয়েছ।

#DSCCPolls2020 #ডিএসসিসি২০২০
#VoteForIshraque #ইশরাককেভোটদিন
#VoteDhanersheesh #ধানেরশীষেভোটদিন

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com