পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বিশিষ্টজনকে দেখি নাই: রিজভী

0

পদ্মা সেতুর জাঁকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠান জাতির সঙ্গে তামাশার ছিল বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। তিনি বলেন, মানুষ যখন পানিতে ভাসছে, হাহাকার করছে। সেই সময় এমন অনুষ্ঠান দেশের মানুষ আশা করেনি। এজন্য জনগণ পদ্মা সেতুর অনুষ্ঠান প্রত্যাখ্যান করেছে।

গতকাল রবিবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, গতকাল একটি সংবাদের উপর আমার দৃষ্টি আকর্ষণ হয়েছে, অবৈধ সরকারের তথ্যমন্ত্রী বলেছেন পদ্মা সেতুর উদ্বোধনের পরে নাকি আমাকে দেখা যায়নি। আমি ওনাকে বিনয়ের সাথে বলতে চাই। পদ্মা সেতু যে সময় উদ্বোধন করা হয়েছে, মানুষ যখন পানিতে ভাসছে হাহাকার করছে, মানুষের সহায় সম্বল যখন ভেসে যাচ্ছে। তখন আপনাদের পদ্মা সেতুর জাঁকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠান জনগণ প্রত্যাখ্যান করেছে। মানুষ মনে করেছে এটা গোটা জাতির সামনে একটা তামাশা।

তিনি বলেন, আমি তথ্যমন্ত্রীকে একটা কথা বলতে চাই আপনারা পদ্মা সেতুর তথাকথিত জাঁকজমকপূর্ণ উদ্বোধন যে করলেন গোটা জাতিকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে, তাদের সাথে রসিকতা করে। জাতি যখন বন্যার মধ্যে ভাসছে সেই অনুষ্ঠানেও কিন্তু আপনাদের অনেক ঘনিষ্ঠ জনকে দেখা যায়নি। সেখানে আপনাদের তথাকথিত কোন বিরোধীদলের কোন নেতাকর্মীকেও আমরা দেখিনি। এমনি কি আমরা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে শেখ হাসিনার মেয়ের জামাইকেও (পতুলের স্বামী) দেখলাম না। তার (প্রধানমন্ত্রীর) ছেলে সজীব ওয়াজেদ জয়কেও দেখলাম না। সবচেয়ে বড় কথা সব সময় যিনি প্রধানমন্ত্রীর সঙ্গে থাকেন। তার বোন শেখ রেহেনাকেও কেন দেখলাম না। বাংলাদেশের কোনো বিশিষ্টজনকে আমরা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে দেখি নাই।

তিনি আরও বলেন, সবচেয়ে বড় কথা যে সেতু থেকে সাবেক প্রধানমন্ত্রীকে বেগম খালেদা জিয়াকে টুস করে ফেলে দিবে, দেশের একজন গুণীজনকে চুবানি দিবে, সেই সেতুর জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান দেশের মানুষ ভালভাবে দেখেননি। যে সেতুর সাথে ভয়ঙ্কর দুর্নীতি জড়িত। যেখানে এক টাকা খরচ হওয়ার কথা সেখানে সাড়ে তিন টাকা খরচ হয়েছে। সেই টাকা আওয়ামী লীগের নেতাকর্মীদের পকেটে গেছে, দলটির নেতারা কানাডাসহ বিভিন্ন দেশে বাড়ি বানিয়েছে।

 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com