ঈদুল আজহার ছুটিতে হাইকোর্টে ৯ বেঞ্চে চলবে বিচারকাজ

0

আসন্ন ঈদুল আজহা, সরকারি ও সাপ্তাহিক ছুটি মিলিয়ে হাইকোর্ট ও আপিল বিভাগের নিয়মিত বিচারিক কার্যক্রম ১৯ জুলাই পর্যন্ত বন্ধ থাকবে।

তবে এসময়ে মামলা সংক্রান্ত জরুরি বিষয়াদি শুনানি ও নিষ্পত্তির জন্য হাইকোর্ট বিভাগের জন্য ৯টি বেঞ্চ গঠন করে দিয়েছেন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী।

হাইকোর্টের অবকাশকালীন নয়টি বেঞ্চের মধ্যে ছয়টি দ্বৈত ও তিনটি একক বেঞ্চ রয়েছে। ৩ জুলাই থেকে ১৯ জুলাই পর্যন্ত এসব বেঞ্চে হাইকোর্ট বিভাগের বিচারকার্য পরিচালিত হবে।

তবে হাইকোর্টের জন্য গঠিত অবকাশকালীন নয়টি বেঞ্চের মধ্যে দুটি বেঞ্চ পুনর্গঠন করা হয়েছে। শনিবার (২ জুলাই) প্রধান বিচারপতি এ দুটি বেঞ্চ পুনর্গঠন করেন। সুপ্রিম কোর্ট প্রশাসন সূত্রে এ তথ্য জানা গেছে।

বেঞ্চ গুলো হলো বিচারপতি মো. বদরুজ্জামান ও বিচারপতি রাজিক আল জলিল, বিচারপতি খিজির আহমেদ চৌধুরী ও বিচারপতি মো. জাকির হোসেন, বিচারপতি ভীষ্মদেব চক্রবর্তী ও বিচারপতি এস এম মনিরুজ্জামান, বিচারপতি মো. মোস্তাফিজুর রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামান, বিচারপতি মো. কামরুল হোসেন মোল্লা ও বিচারপতি খিজির হায়াত, বিচারপতি এস এম কুদ্দুস জামান ও বিচারপতি মো. খায়রুল আলম, বিচারপতি আহমেদ সোহেল, বিচারপতি শাহেদ নূরউদ্দিন, বিচারপতি মো. আখতারুজ্জামান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com