বন্যার্তদের সহযোগিতায় কনসার্ট, থাকছেন জনপ্রিয় শিল্পীরা

0

দেশের আট জন জনপ্রিয় সংগীত তারকার অংশগ্রহণে আয়োজিত হতে যাচ্ছে  পপ ও হিপহপ ইভেন্ট ‘দ্য হাইপ ফেস্টিভ্যাল’। ইভেন্টে মঞ্চ মাতাতে আসছেন সংগীত তারকা মিলা, হৃদয় খান, জালালি সেট, জেফার, ইমরান মাহমুদুল, তাশফি, মিথুন চক্র ও ব্ল্যাক জ্যাং। এটি একটি চ্যারিটি ইভেন্ট এবং এর থেকে আয়কৃত অর্থ সিলেটের বন্যাকবলিতদের সাহায্যে ব্যয় করা হবে।

আগামী ১ জুলাই বেলা ৩টা থেকে রাত ১১টা পর্যন্ত রাজধানীর বসুন্ধরায় অবস্থিত আইসিসিবির ৪ নম্বর হলে হবে দ্য হাইপ ফেস্টিভ্যাল। শিল্পীদের জনপ্রিয় কিছু গান দিয়ে ইভেন্টের লাইন-আপ সাজানো হয়েছে।

ইভেন্টে আরও পারফর্ম করবেন আন্তর্জাতিক সংগীত তারকা ও দেশের জনপ্রিয় শিল্পী মুজা, অভিনেত্রী নুসরাত ফারিয়া ও ডিজে সনিকা। ইভেন্টের অন্যতম মূল আকর্ষণ হিসেবে উপস্থিত থাকবেন দেশের কিংবদন্তি সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ। এই আইকনিক পপস্টারকে ‘দ্য হাইপ ফেস্টিভ্যাল’-এর মঞ্চে ‘জেনেসিস পপ আইকন’ অ্যাওয়ার্ডের মাধ্যমে সম্মাননা প্রদান করা হবে।

‘দ্য হাইপ ফেস্টিভ্যাল’-এর টাইটেল স্পন্সর ‘দারাজ বিডি’ এবং আয়োজক ‘ফুল সার্কেল ক্রিয়েটিভ লিমিটেড’। অনলাইনের মাধ্যমে অথবা ইভেন্টে উপস্থিত হয়ে ইভেন্টের টিকেট সংগ্রহ করা যাবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com