রাজনৈতিক কারণে আটকে গেল ফারিয়ার শুটিং?

0

কলকাতার ছবি ‘বিবাহ অভিযান-২’। প্রথম কিস্তির মতো যেখানে নায়িকা হিসেবে কাজ করছেন নুসরাত ফারিয়া। চলতি বছর পুরোদমে এর শুটিং শুরু হয়েছিল।

আর এ কাজেই থাইল্যান্ডে যাওয়ার কথা ছিল এ নায়িকার। এমনকি কোরবানির ঈদও সেখানে করার প্রস্তুতিও নিচ্ছিলেন তিনি। তবে মাঝপথে পড়লো বাধা। ছবিটির শুটিং অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে। কারণটাও রাজনৈতিক বলে দাবি করেছে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার।

খবরে বলা হয়, সিনেমাটির শুটিং পিছিয়ে যাওয়ার নেপথ্যে আছে রাজনৈতিক খেলা। ছবির প্রথমটির মতো দ্বিতীয় কিস্তির কাহিনিকারও এর অন্যতম অভিনেতা রুদ্রনীল ঘোষ। তার কারণেই নাকি জটিলতা তৈরি হয়েছে।

রুদ্রনীল বলেন, ‘প্রযোজনা সংস্থা জানিয়েছে, কোনও একটি বিশেষ কারণে আপাতত ছবির শুটিং পিছিয়ে দেওয়া হচ্ছে। তবে দীর্ঘদিন ঘরে বসা, পুঁজি ভাঙিয়ে পেট চলে না। খালি পেটে বিপ্লবও হয় না! কাজে ফেরা আমার খুব দরকার। কিন্তু শাসকদলের দয়ায় তা আর দিচ্ছে কে?’

প্রসঙ্গত এই তারকা গত নির্বাচনে বিজেপির হয়ে প্রার্থী হয়েছিলেন। কিন্তু পশ্চিমবঙ্গের শাসকদল তৃণমূলের কাছে ধরাশয়ী হন। এছাড়াও তিনি বিরোধীর বিরুদ্ধে বেশ সরব।

উল্লেখ্য, ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘বিবাহ অভিযান’ সিনেমার সিক্যুয়েল ‘বিবাহ অভিযান ২’। এ সিনেমার প্রথম পার্টে অভিনয় করেছিলেন ফারিয়া। আর দ্বিতীয় কিস্তিতে থাকছেন তিনি। তবে এবারের কিস্তি নির্মাণ করছেন সায়ন্তন ঘোষাল। ‌

প্রথমটিতে অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ, অঙ্কুশ হাজরা, সোহিনী সরকার, নুসরাত ফারিয়া, প্রিয়াঙ্কা সরকার প্রমুখ। পরিচালনা করেছিলেন বিরসা দাশগুপ্ত।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com