মাদক নয়, জীবন চাই

0

মাদক প্রতিরোধের দাবিতে মানববন্ধন করেছে সাধারণ শিক্ষার্থীরা। বিশ্ব মাদকবিরোধী দিবস উপলক্ষ্যে শিশু-কিশোরদের উদ্যোগে এই কর্মসূচি পালন করা হয়।

আজ (২৬ জুন) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে প্রত্যাশা মাদকবিরোধী সংগঠনের ব্যানারে এই মানববন্ধন করে গেন্ডারিয়া মহিলা সমিতি স্কুলের ষষ্ঠ ও সপ্তম শ্রেণির শিক্ষার্থীরা। এসময় তাদের মুখে কঙ্কালের মুখোশ ও হাতে প্ল্যাকার্ড দেখা যায়।

মানববন্ধনে অংশ নেওয়া শিক্ষার্থীরা বলেন, মাদক জীবন ধ্বংসকারী পণ্য। আমরা মাদক চাই না, সুস্থ-সুন্দর পরিবেশ ও জীবন চাই। আমরা চাই না আমাদের পরিবার ও সমাজের কেউ মাদকাসক্ত হোক।

এসময় প্রত্যাশা মাদকবিরোধী সংগঠনের সাধারণ সম্পাদক হেলাল আহমেদ বলেন, রাজধানীসহ সারাদেশে অবৈধভাবে গড়ে উঠা সীসা বারগুলো বন্ধ করতে হবে। নতুন করে মদের লাইসেন্স দেওয়া যাবে না। বলা হচ্ছে, কোথাও ১০০ জন হলে সেখানে মদের লাইসেন্স দেওয়া যাবে, এমন সিদ্ধান্ত নেওয়া যাবে না।

তিনি বলেন, মদ বিক্রি বন্ধে আইনের কঠোর প্রয়োগ করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবি জানাচ্ছি। ইয়াবার সীমান্তবর্তী রুটগুলোও আইনশৃঙ্খলা বাহিনীকে বন্ধ করতে হবে। যাতে দেশে কোনভাবেই ইয়াবা প্রবেশ করতে না পারে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com