সরকার পানিবন্দি মানুষের সঙ্গে তামাশা করে পদ্মা সেতু উদ্ধোধন নিয়ে ব্যস্ত: আমান

0

সরকারের সমালোচনা করে বিএনপির যুগ্ম মহাসচিব আমান উল্লাহ আমান বলেছেন, স্মরণকালের ভয়াবহ বন্যায় জনজীবন বিপর্যয় হয়ে পড়েছে। এনিয়ে আওয়ামী লীগ সরকারের কোনোরকম মাথাব্যথা নেই। এ সরকার পানিবন্দি মানুষের সঙ্গে তামাশা করে পদ্মা সেতু উদ্ধোধন নিয়ে ব্যস্ত হয়ে পড়েছে।

তিনি বলেন, সরকার বন্যার্ত একজন মানুষের জন্য বরাদ্দ দিয়েছে ১ টাকা ৫০ পয়সা। অন্যদিকে পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানের জন্য একজনের একদিনের জন্য বরাদ্দ ৫০০-১০০০ টাকা। বন্যার্তদের ত্রাণ না দিয়ে পদ্মা সেতু নিয়ে এখন ব্যস্ত সরকার।

শনিবার (২৫ জুন) নেত্রকোনার মদন উপজেলার কদমশ্রী এ ইউ খান উচ্চ বিদ্যালয়ের মাঠে বন্যার্তদের ত্রাণ বিতরণের সময় এসব কথা বলেন বিএনপির যুগ্ম মহাসচিব আমান উল্লাহ আমান।

তিনি আরও বলেন, মানবিক দৃষ্টি থেকেই বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমরা বন্যার্তদের পাশে দাঁড়িয়েছি। বন্যাকবলিত এলাকার মানুষের দুরবস্থা জানতে আমরা ছুটে এসেছি। ত্রাণসামগ্রী বিতরণ করছি। আওয়ামী লীগ সরকারের প্রতিনিধিরা এ এলাকার বন্যার্ত লোকজনের কোনো খবরও নিচ্ছেন না।

এ সময় কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত) ইমরান সালে পিন্স, ঢাকা উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক, সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেছে আলী মামুন, বিএনপির কেন্দ্রীয় নেতা তাবিব আওয়াল, নেত্রকোনা জেলা বিএনপির আহ্বায়ক ডা. আনোয়ারুল হক, সদস্য সচিব ড. রফিকুল ইসলাম হিলালী প্রমুখ উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com