বন্যা দুর্গতদের পাশে নেই সরকার ও আওয়ামী লীগ: সালাম

0

সর্বগ্রাসী বন্যায় ভাসছে দেশের বৃহৎ একটি অংশের জনগণ। সহায় সম্বল হারিয়ে দিশেহারা বানভাসি মানুষের পাশে নেই সরকার ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ। অভিযোগ করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম। তিনি বলেন, দুর্নীতির উৎসব পদ্মা সেতুর উদ্বোধনের ঢাক ঢোলে সরকার বন্যা দুর্গতদের হাহাকার ঢাকতে চাইছে। দুর্গত এলাকায় খাবার নেই, আশ্রয় নেই, চিকিৎসা নেই, এমনকি বিদ্যুৎও বিচ্ছিন্ন হয়ে আছে। বন্যা কবলিত এলাকাগুলো যেন আজ বিরান ভূমিতে পরিণত হয়েছে। আবদুস সালাম দাবী করেন, প্রয়োজনের তুলনায় খুবই অপ্রতুল ত্রাণ সামগ্রী নিয়ে সরকার দুর্গত মানুষের সাথে রসিকতা করছে। তিনি অবিলম্বে পদ্মা সেতু উদ্বোধনের বিলাসী আড়ম্বর পরিহার করে বন্যার্তদের সাহায্যার্থে পাশে দাঁড়ানোর জন্য সরকারকে পরামর্শ দিয়ে বলেন, লুটপাট যথেষ্ট করেছেন এবার থামুন।

আজ মঙ্গলবার নয়াপল্টনস্থ ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র কার্যালয়ের ভাসানী মিলনায়তনে অনুষ্ঠিত ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র যৌথ সভায় বক্তব্য দানকালে তিনি এসব কথা বলেন।

আবদুস সালাম ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র নেতাকর্মীদের প্রতি বন্যা দুর্গতদের সাহায্যে এগিয়ে আসার জন্য বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ অনুযায়ী যার যার সামর্থ্যানুযায়ী মহানগর বিএনপি’র ত্রাণ তহবিলে দান করার আহবান জানান।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনু অতীতের ন্যায় যেকোন দুর্যোগে জনগণের পাশে দাঁড়ানোর নজীর তুলে ধরে বলেন, এবারও ঢাকা মহানগর বিএনপি’র নেতাকর্মীরা বন্যা দুর্গতদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিবেন। সামর্থ্যরে পুরোটা দিয়েই দুর্গত এলাকায় তারা ত্রাণ কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

সভায় বন্যা দুর্গতদের জন্য ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র ত্রাণ তহবিল খোলা হয়েছে। যার যার সামর্থ্য অনুযায়ী তহবিলে দান করার জন্য দলের পক্ষ থেকে আহবান জানানো হয়েছে। সভায় মহানগর, থানা এবং ওয়ার্ড নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com