৬৭ বছর বয়সে সব রেকর্ড ভাঙছেন কমল হাসান

0

বয়স তাহলে একটা সংখ্যাই! অন্তত দক্ষিণি সুপারস্টার কমল হাসান তা-ই প্রমাণ করে চলেছেন। ৬৭ বছর বয়স ক্যারিয়ারসেরা আয় করলো তার নতুন ছবি ‌‘বিক্রম’। তার তোপে তছনছ হচ্ছে পরিসংখ্যান।  ইতোমধ্যে ভেঙেছে ‘বাহুবলি ২’র রেকর্ডও।

লোকেশ কানারাজের পরিচালনায় এই ছবি বিশ্বব্যাপী ৩৫০ কোটির বেশি আয় করেছে। এখন ৪০০ কোটির দিকে এগোচ্ছে এর বক্স অফিস কালেকশন।
কমল হাসানের ক্যারিয়ারের সর্বোচ্চ আয় করা ছবি এটি। এতে আরও অভিনয় করেছেন বিজয় সেতুপতি এবং ফাহাদ ফাসিলের মতো তারকা পোস্টারে বিজয়, কমল ও ফাহাদ

‘বিক্রম’ হিন্দি, তেলেগু এবং মালয়ালাম ভাষায়ও মুক্তি পেয়েছে। দু’সপ্তাহেই গোটা বিশ্বে একাই ৩০০ কোটির ব্যবসা করে ফেলেছেন কমল। একাধিক রেকর্ড ভাঙায় উচ্ছ্বাস, শুভেচ্ছার জোয়ারে ভাসছেন এখন অভিনেতা। ছবির গল্প কমল হাসানকে ঘিরে। তাকে একজন প্রাক্তন এজেন্ট বিক্রমের ভূমিকায় দেখা যাচ্ছে।

ট্রেড অ্যানালিটিক্স শ্রীধর পিল্লাই গতকাল (২০ জুন) টুইটার করে জানিয়েছেন, ‘বিক্রম’ তামিলনাড়ুতে ‘বাহুবলি ২’র সমস্ত বক্স অফিস রেকর্ড ব্রেক করেছে। এসএস রাজামৌলির পরিচালনায় এই রেকর্ডটি পাঁচ বছর ধরে ছিল।

এই ছবিটি আয়ের নিরিখে ‘বাহুবলি ২’কে পেছনে ফেলে নতুন রেকর্ড গড়েছে। মাত্র ১৬ দিনে ৩০০ কোটির কালেকশন ছাড়িয়েছে ছবিটি। তামিলনাড়ুর কথা বললে, শুধু এই রাজ্যেই ১৫০ কোটি আয় করে ‘বাহুবলি ২’-এর রেকর্ড ভেঙেছে ছবিটি। ‘বাহুবলি ২’ তামিলনাড়ুতে সর্বোচ্চ আয় করা ছবি ছিল। বর্তমানে ‘বিক্রম’র বক্স অফিস দেখলে কমল হাসানের কেরিয়ারের সর্বোচ্চ আয় করা ছবি। দেখে বলা যায়, আগামী সময়ে এই ছবিটি আরও অনেক রেকর্ড নিজের নামে করতে পারে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com