সাইড না দেওয়ায় কাভার্ডভ্যান চালককে ছুরিকাঘাতে হত্যা

0

দিনাজপুরের বিরলে সড়কে সাইড না দেওয়ায় গোলাম মোস্তফা নামে এক কাভার্ডভ্যানচালককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় চালকের সহকারী আহত হয়েছেন। মোস্তফা প্রাণ-আরএফএল গ্রুপের কাভার্ডভ্যান চালাতেন।

সোমবার (২০ জুন) বিকেল পৌনে ৩টার দিকে উপজেলার ধুকুরঝাড়ী পাওয়ার স্টেশনের সামনে এ ঘটনা ঘটে। নিহত মোস্তফা টাঙ্গাইলের ধনবাড়ী থানার বড়ইযান গ্রামের মোকাদ্দেছ আলীর ছেলে। আহত চালকের সহকারী আমিনুর রহমান রংপুরের পায়রাবন্দ এলাকার এমদাদ আলীর ছেলে।

আমিনুর রহমান বলেন, ‘রানীশংকৈল উপজেলায় মালামাল ডেলিভারি দিয়ে দিনাজপুরের দিকে আসছিলাম। পথে ধুকুরঝাড়ী পেট্রল পাম্পের সামনে চারটি মোটরসাইকেল কাভার্ডভ্যানকে ওভারটেক করতে হর্ন দিচ্ছিল। রাস্তার বাঁ পাশে একটি ব্যাটারিচালিত ভ্যান থাকায় তাদের সাইড দেওয়া সম্ভব হয়নি। পাওয়ার স্টেশনের সামনে যেতেই চার মোটরসাইকেলে থাকা লোকজন আমাদের গাড়ির গতিরোধ করে। এসময় ছয়-সাতজন আমাকে ও চালককে গাড়ি থেকে নামিয়ে মারধর করে। চালকের উরুতে ছুরিকাঘাত করে তারা পালিয়ে যায়। পরে জরুরি সেবা ৯৯৯-এ ফোন দিলে অ্যাম্বুলেন্স এসে আমাদের হাসপাতালে নিয়ে যায়।’

ফুলবাড়ী রাঙ্গামাটি এলাকার প্রাণ গ্রুপের জেনারেল ম্যানেজার জাকারিয়া হোসেন বলেন, ‘বিষয়টি জানার পর আমরা হাসপাতালে এসেছি। চালক প্রাণ গ্রুপের অলটাইম বিভাগে কর্মরত ছিলেন। এরই মধ্যে আমরা বিরল থানা পুলিশের সঙ্গে যোগাযোগ করেছি। আইনগত ব্যবস্থা গ্রহণের কার্যক্রম চলছে।’

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুল ইসলাম বলেন, বিকেল পৌনে ৩ টায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপস) মোমিনুল করিম ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি তদন্ত করা হচ্ছে। অপরাধীদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com