বন্যার্ত মানুষকে অর্থ সহায়তা দিচ্ছেন শাকিব খান

0

ভয়াবহ বন্যায় ভাসছে দেশের উত্তর-পূর্ব অঞ্চল। সিলেট ও সুনামগঞ্জের অধিকাংশ এলাকা পানিতে ডুবে গেছে। লাখ লাখ মানুষ পানিবন্দি হয়ে দুর্বিসহ দিন পার করছেন। প্রতিনিয়ত বন্যার পানির উচ্চতা বেড়েই যাচ্ছে। পরিস্থিতি এতোটাই প্রতিকূল যে, পর্যাপ্ত সহযোগিতাও করতে পারছে না প্রশাসন।

এই দুর্যোগে বন্যার্ত মানুষের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। তিনি সুদূর যুক্তরাষ্ট্র থেকেই এখানকার মানুষকে সহায়তা দিচ্ছেন বলে জানালেন। ফেসবুকে একটি পোস্ট দিয়ে শাকিব বলেন, ‘এই মুহূর্তে যুক্তরাষ্ট্রে থাকলেও সংবাদমাধ্যম ও শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে জেনেছি, প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি সিলেট ও সুনামগঞ্জের বন্যা পরিস্থিতি খুবই ভয়াবহ। বন্যা কবলিত মানুষের দুর্দশা আমাকে ভীষণভাবে কষ্ট দিচ্ছে। মানবিক দৃষ্টিকোণ থেকে ভয়াবহ বন্যার কবলে পড়া মানুষের পাশে আছি। তাদের মৌলিক চাহিদা পূরণে আমার সামর্থ্যের মধ্যে অর্থ সহায়তা পাঠানোর উদ্যোগ নিয়েছি।’

সামর্থ্যবানদের প্রতিও সহযোগিতার আহ্বান জানিয়েছেন শাকিব খান। একটি তহবিল গঠনের পরিকল্পনা করছেন তিনি। যেখানে অন্যরাও সাধ্য অনুযায়ী অর্থ সহায়তা দিতে পারবেন। এরপর সেই অর্থ শাকিবের তত্ত্বাবধানে পৌঁছে যাবে সিলেট-সুনামগঞ্জের বানভাসি মানুষের কাছে।

তহবিলের জন্য শাকিব একটি ইমেইল অ্যাকাউন্ট চালু করেছেন। সেটি হলো-  skhumanity1@gmail.com। বন্যা কবলিতদের যেকোনো ধরণের সহযোগিতার জন্য এই ইমেইলে যোগাযোগ করার আহ্বান জানিয়েছেন তিনি।

শাকিব বলেছেন, ‘বাংলাদেশ ও প্রবাসে থাকা আগ্রহী বিত্তবানদের কাছে আহ্বান- আপনারাও নিজেদের সামর্থ্যের মধ্য থেকে বানভাসি অসহায় মানুষের পাশে দাঁড়ান।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com